আদিতমারীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৭

আদিতমারীতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় নয়ন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চড়িতাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নয়ন একই গ্রামের ছন্দু মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, চড়িতাবাড়ি গ্রামের বাসিন্দা এন্তাজ মিয়া ও তার ভাই ছন্দু মিয়ার মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এনিয়ে আদালতে মামলাও বিচারাধীন রয়েছে। শনিবার দুপুরে ছন্দুর একটি ছাগল এন্তাজের ভুট্টা ক্ষেত খাচ্ছিল। এসময় এন্তাজের পরিবারের লোকজন দেখতে পেয়ে ছাগলটি ক্ষেত থেকে তাড়িয়ে দিলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ছন্দুর পরিবারের আট/দশজন মিলে এন্তাজের পরিবারের ওপর হামলা করে। এতে এন্তাজ (৬০), তার স্ত্রী ফজিলা বেগম (৫৫),  ভাই বকুল (৫৫), ভাইয়ের বউ রোকেয়া বেগম (৫০), ছেলে শাহ আলম (৩০), রতন (৪০) ও ছেলের বউ সুফিয়া বেগম (৩৫) আহত হন।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় আহত ওই সাত জনকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে পুলিশ। 

ওই স্বাস্থ্য কমপ্রেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আরিফ মাহফুজ ডেইলি সিটি নিউজ কে বলেন, আহতদের মধ্যে শাহ আলম, রতন ও ফজিলাকে আশঙ্কাজনক অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদে এ হাসপাতালেই চিকিৎসাধীন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ডেইলি সিটি নিউজকে বলেন, এন্তাজের ছেলের বউ সুফিয়া বাদী হয়ে ছন্দুসহ ছয় জনকে আসামি করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। এরপর পরই অভিযান চালিয়ে দুইটি রামদাসহ এজাহারনামীয় আসামি ছন্দুর ছেলে নয়নকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত