শিরোনাম :
তজুমদ্দিনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা,আটক ৩ সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, দশ নম্বর মহাবিপদ সংকেত  নাটোর ০৪ আসনের সংসদ সদস্যের বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন কেন্দুয়ায় দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু  ফরিদপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‌ ১২৫ তম  জন্মবার্ষিকী পালিত  পূর্ব তিমুরের মতো খ্রিষ্টান দেশ বানানোর চক্রান্ত চলছে এমপি আনার হত্যায় জিহাদের লোমহর্ষক বর্ণনা সাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল, সাত নম্বর বিপদ সংকেত  বড়াইগ্রামে সাংবাদিকদের নিয়ে এমপি’র আপত্তিকর বক্তব্য, সর্বত্র ক্ষোভ   সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু
আশুলিয়ায় মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে বিশেষ প্রশংসায় (ওসি) শেখ রেজাউল হক

আশুলিয়ায় মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে বিশেষ প্রশংসায় (ওসি) শেখ রেজাউল হক

বিশেষ প্রতিনিধি মোঃ আলি হোসেন
ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকা থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে অত্যন্ত নিষ্ঠা ও সততার সাথে অফিসার ইনচার্জ এর দায়িত্ব পালন করায় ৭ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয় সরবরাহকারী সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন শেখ রেজাউল হক দিপু কে। আশুলিয়া থানায় যোগদানের পর থেকে পুলিশের কঠোর নজরদারি ও তৎপরতায় দিশেহারা হয়ে পড়েছে মাদক ব্যবসায়ীরা। আশুলিয়ায় পুলিশের একের পর এক অভিযানে বড় বড় মাদকের চালান সহ মাদক ব্যবসায়ী, চুরি ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত ব্যক্তিরা ধরা পড়েছে। স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন একজন সৎ নিষ্ঠাবান ও অন্যায়ের বিরুদ্ধে বজ্রকন্ঠে আওয়াজ তোলার এমন পুলিশ কর্মকর্তা পেয়ে আমরা সত্যিই ধন্য। 
আশুলিয়া অফিসার ইনচার্জ রেজাউল হক বলেন বর্তমান সরকার গণমানুষের সরকার, আমাদের পাঠিয়েছেন জননিরাপত্তার প্রহরী, মানুষের মুখে হাসি ফোটাতে মানুষের সাথে মিলেমিশে তাদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতে আমরা কাজ করে যাচ্ছি। আমাদের কাজ হচ্ছে দেশকে মাদক ও জঙ্গীবাদ মুক্ত করে মানুষের মাঝে শান্তি ফিরিয়ে আনা। আমার কাছে ধনী-গরিব রিকশাচালকসহ সকল শ্রেণি-পেশার মানুষ সমান ।একজন নির্যাতিত মানুষের শেষ আশ্রয়স্থল পুলিশ।আমরা যদি তাদের আশ্রয় এবং সমস্যা নিরসনে কাজ করি তাহলে পুলিশ হবে জনতার, জনতা হবে পুলিশের, আমি এই স্লোগানকে সামনে রেখে এবং সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে ও মাদক, জঙ্গি, সন্ত্রাস মুক্ত করতে এগিয়ে যাব। তিনি আরো বলেন অতন্ত প্রহরী হিসেবে রাত জেগে থাকি শুধু জনগণের শান্তিতে ঘুমাবে বলে, আমাদের ব্যক্তিগত ঈদ আনন্দ ত্যাগ করে আমাদের দেশের  জনগণ যাতে তাদের ঈদ সুন্দর ও শান্তিতে কাটাতে পারার লক্ষ্যে কাজ করি। আমি একটি কথা বলব জনগণের উদ্দেশ্যে, আপনারা যেনে থাকবেন পুলিশ জনগণের শুধু বন্ধুই নয় সেবক। পুলিশ সব সময় জনগণের বন্ধু হিসেবে জনগণের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। জনগণের আন্তরিক সহযোগিতার পুলিশের পক্ষে ব্যাপক গোষ্ঠী সেবা দেওয়া সম্ভব নয়। 
সাধারণ জনগণ বলেন আশুলিয়ায় সততা ও নিষ্ঠার সঙ্গে  কাজ করা এমন অফিসার্স ইনচার্জকে নিয়ে গর্ববোধ করি। আমরা মনে করি বাংলাদেশে এমন পুলিশ অফিসার যোতদিন থাকবে ততদিন বাংলাদেশ সুন্দর শান্তিময় দেশ হয়ে থাকবে।  
আশুলিয়া থানায় একাধিক পুলিশ অফিসার বলেন এমন অফিসার পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার, স্যারের মত দক্ষ ও সৎ ও কর্তব্য পরায়ন বাংলাদেশ পুলিশ বাহিনীর জন্য বেশ গর্বের বিষয়। ‌আশুলিয়ার কয়েকজন সাংবাদিক জানান পুলিশের সদস্যরা নিজেদের দিনরাত কাজ করে পুলিশের ভাবমূর্তিকে জনতার মাঝে প্রশংসিত করে যাচ্ছে, তাদের একজন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল হক দিপু। পুলিশ জনতা জনতাই পুলিশ, তিনি তার আচার-আচরণ কথাবার্তা জনগণকে বুঝিয়ে দিচ্ছেন। তিনি আশুলিয়া থানা পুলিশের একজন সর্বোচ্চ কর্মকর্তা হয়েও অত্যন্ত জনপ্রিয় পুলিশ অফিসার হয়ে উঠেছেন সকলের মাঝে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত