শিরোনাম :
নেত্রকোনা গাছ থেকে নারকেল পারা নিয়ে উভয় পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৮, গ্রেপ্তার ১ নরেন্দ্র মোদির সরকার হলো ‘বন্ধ সরকার’:  মমতা প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর নেতাদের জামিন নামঞ্জুর ও কারাগারে প্রেরণ সরকারের  কর্মসূচিরই  অংশ : মির্জা ফখরুল ফরিদপুরে ২৩ টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন জনমনে আতঙ্ক টাঙ্গাইল শহরে রাতে দফায় দফায় বিষ্ফোরণ ডুমুরিয়ার ৭৫ জন নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণে বিএনপির নিন্দা দিঘলিয়ার গাজীরহাটে মহোৎসব ও মহামেলা অনুষ্ঠিত দিঘলিয়ার চন্দনীমহল জুট ইয়ার্ণ মিলে অগ্নিকান্ড সংঘটিত 
কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

কক্সবাজার হোটেল থেকে সিরাজগঞ্জের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

সিরাজগঞ্জ প্রতিনিধি
কক্সবাজার শহরের কলাতলী আলম গেস্ট হাউস নামক একটি আবাসিক হোটেল থেকে সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলার ভূঁইয়াগাঁতী এলাকার সঞ্জয় সরকার নামের এক পর্যটকের মরদেহ পাওয়া গেছে। হোটেল কক্ষে সঞ্জয়ের সাথে নুপুর নামে এক কলেজ পড়ুয়া মেয়েও ছিল।
শনিবার (৪ ডিসেম্বর) সকালে হোটেল কক্ষ থেকে সঞ্জয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ, সঞ্জয়ের সাথে থাকা নুপুর জানান, সকালে বাথরুম থেকে বের হয়ে গলায় ওড়না প্যাচানো অবস্থায় সঞ্জয়কে পড়ে থাকতে দেখেন তিনি। তাৎক্ষণিক তিনি বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা ট্যুরিস্ট পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।
কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, এটি হত্যাকান্ড নাকি আত্মহত্যা উদঘাটনে কাজ করছে পুলিশ । নিহত সঞ্জয়ের রুমে থাকা নুপুর নামের তরুনীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
জানাগেছে, নিহত সঞ্জয় এবং নুপুর দু’জনই স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের ২০৫নং কক্ষ ভাড়া নেন ১ ডিসেম্বর। হোটেলের রেজিস্ট্রার খাতায় তারা সিরাজগঞ্জের থাইংসিঙ্গাপুর ভুঁইয়াগাতী এলাকার বাসিন্দা উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত