শিরোনাম :
রূপগঞ্জে ঘণ্টায় ঘণ্টায় বিদ্যুতের  লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ  কোনো স্বৈরাচারী সরকারই নিজেদের অস্তিত্ত্বকে টিকিয়ে রাখতে পারেনি: মির্জা ফখরুল মধুখালীতে ট্রেনে কাটা পরে একজনের আত্মহত্যা ফরিদপুরের নগরকান্দায়  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ ঔষধ ব্যবসায়ীকে জরিমানা  যায়যায়দিনের ১৮ বছরে পদার্পণ উপলক্ষে  নীলফামারীর ডোমারে আলোচনা সভা খুলনায় বিশ্ব পরিবেশ দিবস পালিত দে‌বিদ্বার পৌর নির্বাচন; নৌকার মনোনয়ন পেতে কেন্দ্রে যাচ্ছে ৮ নাম জরুরী বিজ্ঞপ্তি নেত্রকোণায় সাব রেজিষ্ট্রি অফিসে চলছে জাল দলিলের মহৎসব ; চলছে তদন্ত উত্তরায় বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন ফাউন্ডেশন‘র ঢাকা অফিস উদ্বোধন
করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু, আক্রান্ত হাজার ছাড়িয়েছে

করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু, আক্রান্ত হাজার ছাড়িয়েছে

দেশে নভেল করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃত্যু দাঁড়াল ২৮ হাজার ৯৭ জনে। নতুন করে আরও ১১৪০ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট ১৫ লাখ ৮৯ হাজার ৯৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছে ১৯৬ জন। এ নিয়ে দেশে মোট ১৫ লাখ ৫০ হাজার ৩৬৪ জন করোনা থেকে সুস্থ হয়েছে।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৮৫২টি ল্যাবে ২৩ হাজার ৪৩৫টি নমুনা পরীক্ষা করা হয়। নমুনা সংগ্রহ করা হয় ২৩ হাজার ৬২৯টি। করোনা শনাক্তের হার ৪ দশমিক ৮৬ শতাংশ। এ পর্যন্ত গড় শনাক্তের হার ১৩ দশমিক ৬৯ শতাংশ।

নতুন করে মৃতদের মধ্যে পাঁচজন পুরুষ ও দুইজন নারী। তাঁদের মধ্যে ৫১ থেকে ৬০ বছরের মধ্যে দুইজন, ৬১ থেকে ৭০ বছরের চারজন এবং ৭১ থেকে ৮০ বছরের একজন। এরমধ্যে ঢাকায় একজন, চট্টগ্রাম বিভাগের চারজন এবং রাজশাহী ও রংপুর বিভাগের একজন করে। সবাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

উল্লেখ্য, দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয় ২০২০ সালের ৮ মার্চ। তার ঠিক ১০ দিন পরে করোনাভাইরাসে প্রথম মৃত্যুর ঘটনা ঘটে ওই বছরের ১৮ মার্চ। সূত্র: এফএনএস২৪

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত