শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
কুষ্টিয়া সদরে আবারও আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান

কুষ্টিয়া সদরে আবারও আতা, খোকসায় শান্ত চেয়ারম্যান

বাবুল হোসেন বাপ্পি:
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে কুষ্টিয়ার দুই উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আতাউর রহমান আতা ও আল মাসুম মুর্শেদ শান্ত।
বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে একযোগে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলায় সবক’টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলে বিরতিহীনভাবে বেলা ৪টা পর্যন্ত।
নির্বাচনে কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা আনারস প্রতীকে ৬৭ হাজার ৪৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু আহাদ আল মামুন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫৬৪ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২০ হাজার ৮৩৩ জন।
খোকসা উপজেলায় চেয়ারম্যান পদে আল মাসুম মুর্শেদ শান্ত ঘোড়া প্রতীকে ২৫ হাজার ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রহিম খান দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৭৬২ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৮ জন।
দু’টি উপজেলায় মোট ২২টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় ভোট কেন্দ্রের সংখ্যা ছিলো ১৯৫টি।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আবু আনছার এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ৮টা থেকে কুষ্টিয়া সদর ও খোকসা উপজেলায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা এবং খোকসায় আল মাসুম মুর্শেদ শান্ত বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তবে ভোট কেন্দ্রগুলো পরিদর্শনকালে কুষ্টিয়া এবং খোকসা উপজেলার প্রায় সবক’টি কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিলো একেবারেই কম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত