কুষ্টিয়ায় ৬৬ সাংবাদিকদের প্রধানমন্ত্রীর চেক তুলে দিলেন হানিফ এমপি

কুষ্টিয়ায় ৬৬ সাংবাদিকদের প্রধানমন্ত্রীর চেক তুলে দিলেন হানিফ এমপি

সোহাগ আহম্মেদ :
কুষ্টিয়ায় ১৩ জানুয়ারি শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে সাংবাদিক কল্যাণ ট্টাস্টের চেক প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি। সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে এই চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ এমপি, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি,  জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ জামান,  অ্যাড. শেখ হাসান মেহেদী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম,  জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. দেওয়ান মাসুদ করিম মিঠু, বিএফইউজের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ।  সভার সভাপতিত্ব করেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।   জেলার মোট ৬৬ জন সাংবাদিককে ১৪ লাখ ৪০ হাজার টাকা প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা ও অনুদান প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, বর্তমান সরকার মিডিয়াবান্ধব সরকার। আমরা বিশ্বাস করি গণমাধ্যম ষত স্বাধীন এবং বাঁধাহীন হবে গণতন্ত্র তত সমৃদ্ধ ও উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সাংবাদিকদের কল্যাণে যা করছেন, যে অবদান রাখছেন তা অতীতের কোন সরকার করেনি। বঙ্গবন্ধু বাংলাদেশ  প্রেস কাউন্সিল গঠন করেছিলেন আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। তিনি আরও বলেন, রাষ্ট্র এবং সমাজের কল্যানে সাংবাদিকদের দায়িত্ব অনেক। সেটি যথাযথ পালন করলে তারা জনগনের আস্থা ও শ্রদ্ধা অর্জন করেন আর  যারা পারেনা তারা হন বিকৃত।  বাংলাদেশের গণতন্ত্র উত্তরণে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিক রয়েছে।
প্রয়াত সাংবাদিকের পরিবার ৩ লাখ টাকা, ৫০ হাজার টাকা করে ১১ জন সাংবাদিক ও ৫৪ জন সাংবাদিক পেয়েছেন প্রধানমন্ত্রীর করোনাকালীন  আর্থিক সহায়তা ১০ হাজার টাকা করে ৫৪ জন সাংবাদিক প্রধান অতিথির হাত থেকে চেক গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত