শিরোনাম :
কাউন্সিলর গিয়াস সরকারের অনুসারীদের হামলা মারধর লুটপাট, দখলবাজি প্রতিবাদে মানববন্ধন সাদুল্লাপুরে দাদা নাতীনের অবৈধ সম্পর্ক,  নাতীনের পেটে সন্তান , দাদা গ্রেফতার ঠাকুরগাঁওয়ে আদালতে বিচারপ্রার্থীদের দূর্ভোগ লাঘবে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন সড়কে চলাচলে কূটনীতিকদের  নিরাপত্তা নিতে হলে টাকা পরিশোধ করতে হবে প্রধানমন্ত্রীকে এরদোয়ানের ফোন নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশন (ইসি) কি ব্যবস্থা  নিয়েছে তা জানতে চেয়েছে জাপান সাংবাদিকদের উদ্দেশ্যে যা বললেন আইজিপি  দুর্নীতি ঢাকতে সংবাদকর্মীকে মারধর ; সরকারি দপ্তরে ৮ ঘন্টা অবরুদ্ধ দিঘলিয়ার ফায়ার সার্ভিসের সময়োপযোগী পদক্ষেপে বড় ধরণের অগ্নি দুর্ঘটনার থেকে রক্ষা পেল পথের বাজার দিঘলিয়ায় জামান জুট মিলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে ওজোপাডিকো কর্মকর্তা লাঞ্চনার শিকার
খুলনায় সেফটি ট্যাংকি থেকে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার 

খুলনায় সেফটি ট্যাংকি থেকে দুই শ্রমিকের মরদেহ উদ্ধার 

সৈয়দ জাহিদুজ্জামানঃ
খুলনা নগরীর খালিশপুর এলাকার একটি বাড়ির সেফটি ট্যাংকি থেকে সাদ্দাম হোসেন (২৮) ও নাজির সরদার (২৫) নামের দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
শনিবার (৬ মে) বিকেল সাড়ে ৩টার দিকে খালিশপুর শিশু পার্কের সামনের ১৯ নম্বর সড়কে লাল হাসপাতাল মোড়ের একটি বাড়ির সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে তাদের মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, সকালে তাইজুল ইসলামের বাড়িতে কাজে আসে ২ শ্রমিক। তারা দুপুরে সেফটি ট্যাংকির মধ্যে নামে। সেখানে বিষাক্ত গ্যাসে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।
খালিশপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনির উল গিয়াস সাংবাদিকদের জানান, তিন জন শ্রমিক উক্ত বাড়িতে কাজে আসে। মৃত দুই শ্রমিকের মরদেহ ময়না তদন্তের জন্য ও অসুস্থ শ্রমিকের চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অসুস্থ শ্রমিক সুস্থ হলে সকল ঘটনা জানা যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত