শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 

খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 

সৈয়দ জাহিদুজ্জামানঃ
খুলনা মহানগরীর আড়ংঘাটা থানাধীন তেলিগাতী বুচিতলায় মা মঞ্জিলে দিনে দুপুরে দুর্ধর্ষ চুরির খবর পাওয়া গেছে।
গত শনিবার (৬ এপ্রিল) সকাল ১১টা থেকে ১২টার মধ্যে বুচিতলার কুয়েত প্রবাসী রহিম ফরাজীর বাসার গ্রীলের তালা ভেঙ্গে এ দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়। খবর পেয়ে আড়ংঘাটা থানা পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় লোকজন পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল শনিবার বেলা সোয়া ১১টার দিকে বুচিতলার মা মঞ্জিলের রহিম ফরাজির স্ত্রী মিনু আক্তার বাড়ীর মেইন গেটে এবং ঘরে প্রবেশদ্বারের গ্রীলে তালা দিয়ে তার মেয়েকে নিয়ে পার্শ্ববর্তি মায়ের বাড়ীতে যান। বেলা পৌনে ১২্টার দিকে রহিম ফরাজির মেয়ে বাড়ীর মেইন গেটের তালা খুলে ভিতরে প্রবেশ করে দেখে ঘরে প্রবেশদ্বারের গ্রীলের তালা ভাঙ্গা এবং পাশে একটি শাবল পড়ে আছে।
মিনুর মেয়ে ভয়ে ঘরে প্রবেশ না করে দৌড়ে তার মায়ের কাছে গিয়ে বিষয়টি জানায়। মিনু দ্রুত বাসায় এসে দেখে দুটি ঘরের আলমারী, অড্রোপ, ওয়ালশোকেচের তালা ভেঙ্গে সকল মালামাল ছড়িয়ে ছিটিয়ে ঘরের মধ্যে ফেলা রাখা হয়েছে। রহিম ফরাজীর স্ত্রী মিনু জানায়, অজ্ঞাত চোরচক্র বাড়ীর ওয়াল টপকে ভিতরে প্রবেশ করে ঘরের গ্রীলের তালা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে। চোরেরা দুটি ঘরের সকল জিনিসপত্র তছনছ করে আলমারী এবং অড্রোপের মধ্যে থাকা নগদ ২২হাজার টাকা, ব্যাংকে জমানো ৪ হাজার টাকা, স্বর্ণের দেড়ভরী ওজনের একজোড়া রুলি , ৫ আনার দুই জোড়া কানের দুল, ৬ আনা ওজনের একটি স্বর্ণের চেইন, ৫ আনা ওজনের একটি আংকটি, ৮ আনা ওজনের স্বার্ণের একটি বেচলেট, নাকফুল ৯টি, ৬ ভরী রুপা, ল্যাপটপ, ঈদ মার্কেটের নতুন কাপুড়-চোপড়সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।
চুরির খবর পেয়ে আড়ংঘাটা থানার এসআই লুৎফুল হায়দার, স্থানীয় জনপ্রতিনিধি জিএম এনামুল কবির ঘটনাস্থলে আসেন। ইউপি সদস্য এনামুল কবির বলেন, ঈদকে সামনে রেখে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। সংঘবদ্ধ চোর এলাকায় ছড়িয়ে পড়েছে। বিভিন্ন বাসা বাড়ী নজরদারীতে রেখেছে । ঘুরাঘুরির এক পর্যায়ে বাসাবাড়ীর মানুষ যখন ঘরে তালা দিয়ে বাহিরে চলে যাচ্ছে সেই মুহূর্তে বাসা ফাঁকা পেয়ে নানা কৌশলে বাসায় ঢুকে পড়ছে এবং মালামাল চুরি করে নির্বিঘ্নে পালিয়ে যাচ্ছে। তিনি ঈদকে সামনে রেখে পুলিশি টহল আরো জোরদার করার আহবান জানিয়েছেন।
এ রির্পোট লেখা পর্যন্ত সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত