গাইবান্ধায় গৃহবধূ খাদিজা হত্যা মামলায় স্বামীর ফাঁসি

গাইবান্ধায় গৃহবধূ খাদিজা হত্যা মামলায় স্বামীর ফাঁসি

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জের গৃহবধূ খাদিজা বেগমকে হত্যার দায়ে স্বামী মাইদুল ইসলাম মিঠুকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত।
আজ বৃহস্পতিবার (২রা ডিসেম্বর) গাইবান্ধা জেলা ও দায়রা জর্জ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় ঘোষণা করেন। এ রায়ের সময় আসামী মাইদুল ইসলাম মিঠু আদালতে  উপস্থিত ছিলেন।
মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মাইদুল ইসলাম মিঠু গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের নারায়নপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহমেদ প্রিন্স।
জানা যায়,দন্ডপ্রাপ্ত মাইদুল ইসলাম গাইবান্ধার গোবিন্দগঞ্জের কাটাবাড়ী ইউনিয়নের ফুলহার গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে খাদিজা বেগমকে বিয়ে করেন। বিয়ের বছরখানেক পর হতে মাইদু্ল তার গাইবান্ধা সদরের বাড়ী হতে ছেড়ে গিয়ে গোবিন্দগঞ্জের ফুলহার গ্রামের ফুফা শ্বশুর বাড়িতে বসবাস করতেন।
সেখানে দূ’বছর বসবাসের পর দাম্পত্য কলহের জেরে ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারী রাতে খাতিজাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় স্বামী মাইদুল ইসলাম মিঠু। পরদিন সকালে বিছানার উপর গলায় ওড়না জড়ানো খাতিজার মরদেহ দেখতে পায় স্বজনরা।ওই দিন নিহত খাতিজার বাবা আব্দুর রেজ্জাক বাদী হয়ে স্বামী মাইদুল ইসলামকে অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
সে মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষী প্রমাণ শেষে সাংসারিক মনোমালিন্যের কারণে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার অপরাধ প্রমাণিত হওয়ায় এ দণ্ডাদেশ দিয়েছে  আদালত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত