গাইবান্ধা কোর্ট পুলিশ অফিস ও এ-সার্কেল অফিস পরিদর্শনে ডিআইজি আব্দুল আলীম মাহমুদ

গাইবান্ধা কোর্ট পুলিশ অফিস ও এ-সার্কেল অফিস পরিদর্শনে ডিআইজি আব্দুল আলীম মাহমুদ

শাহরিয়ার কবির আকন্দ :
গাইবান্ধা কোর্ট পুলিশ অফিস বার্ষিক এবং (এ-সার্কেল) অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করেন মো:আবদুল আলীম মাহমুদ বিপিএম ডিআইজি রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ রংপুর।
ডিআইজি আলীম মাহমুদ গাইবান্ধা কোর্ট পুলিশ অফিসে উপস্থিত হলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান গাইবান্ধা জেলার পুলিশ সুপার  মোঃ কামাল হোসেন। এসময় জেলা পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অফ অনার প্রদান করেন।
গার্ড অফ অনার শেষে ডিআইজি আলীম মাহমুদ গাইবান্ধা কোর্ট পুলিশ অফিসের নথিপত্র, মালখানা, ফোর্সদের ব্যারাক পরিদর্শন করেন। কোর্টে কর্মরত অফিসার-ফোর্সদের সঙ্গে মতবিনিময়, তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। ডিআইজি বার্ষিক পরিদর্শন শেষে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।পরবর্তীতে ডিআইজি আলীম মাহমুদ এ- সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করেন।
                                             
এসময় উপস্থিত ছিলেন মো ইবনে মিজান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব আবু লাইচ মোঃ ইলিয়াস জিকু, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), জনাব ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) উদয় কুমার সাহা, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), শুভ্র দেব, সহকারী পুলিশ সুপার কোর্ট পুলিশ পরিদর্শক, অফিসার ইনচার্জ (সদর থানা), ওসি ডিবি, টিআই প্রশাসন, ডিআইও-১, আর আই (পুলিশ লাইন্স) গাইবান্ধাসহ অন্যান্য অফিসার্স ও ফোর্সবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত