শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
গাজীপুরের শ্রীপুর উপজেলার ইউনিয়ন মেম্বার প্রত্যাশী রোকনুজ্জামান রাসেল মোড়ল

গাজীপুরের শ্রীপুর উপজেলার ইউনিয়ন মেম্বার প্রত্যাশী রোকনুজ্জামান রাসেল মোড়ল

রাকিবুল হাসান শ্রীপুর গাজীপুর: আসন্ন ইউনিয়ন পরিশদ নির্বাচনে নেম্বার প্রার্থী হিসেবে বরমী ইউনিয়ন বাসী কাছে দোয়া ও সর্মথন চেয়েছেন রাসেল মোড়ল । তিনি গাজীপুর জেলা শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়ন ৭নং ওর্য়াডের হাবিবুর রহমান এর ছেলে ও তার মায়ের নাম রোকেয়া বেগম এর গর্ভে ১৯৮৩সালে ৩১ ডিসেম্বর ঐতিহ্যবাহী মোড়ল পরিবারে জন্ম গ্রহন করেন ।
রাসেল মোড়ল ২০০১ সালে বরমী বাজার উচ্চ বিদ্যালয় থেকে প্রবেশিকা (SSC)পাস করেন।
তিনি বরমী ইউনিয়ন ছাত্র দল এর সাবেক, সহ সভাপতি।তিনি বতর্মান বরমী ইনিয়ন যুব দল এর সদস্য।
তিনি বরমী ডিগ্রি কলেজ এবং বরমী বাজার উচ্চ বিদ‍্যালয় এর আজীবন দাতা সদস্য।

রাসেল মোড়ল বাংলাদেশে স্বাধীনতা ঘোশক জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারন করে নিজের নিঃস্বার্থ ভাবে রাজনৈতিক মাঠে থেকে কাজ করেছেন।অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি সে সকল শ্রেণীর মানুষ কে নিয়ে এখনো মাঠে রয়েছেন । দলকে ভালোবেসে ছাত্র জীবন থেকে ছাত্র দল রাজনীতিতে যোগ দিয়েছেন তিনি। কখনো পদ পদবীর আশা করেনি, শুধু জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে যাচ্ছেন। তিনি অন্যায় কারী, অত্যাচারী, চাঁদাবাজদের কখনো প্রশ্রয় দেয়নি।

শ্রীপুর থানা( বিএনপি ) নির্বাচিত সভাপতি
আলহাজ্ব শাহজাহান ফকির অন্যতম একজন সফল রাজনৈতিক কর্মী তিনি।

পাঠানটেক, বরমী বাজার,সোহাদিয়া গিলাশ্বর, পাইটাল বাড়ি এলাকাবাসী বলেন, আমরা এমনি একজন লোক পেয়েছি, যিনি সমাজ সেবায় বিশেষ অবদান রেখেছেন তিনি।
যাকে সকল শ্রেনী পেশার মানুষ ভালোবাসে। তিনিও তাদেরকে মনে প্রানে ভালোবাসে।
এলাকার সচেতন মহলের মুখ থেকে তার বেশ সুনামের কথা। তিনি এ সময় তার বক্তব্যে বলেন,

সম্মানিত এলাকাবাসী, আসসালামু আলাইকুম বরমী ইউনিয়ন পরিষদ নির্বাচনে,(৭নং)ওয়ার্ডের মেম্বার প্রত্যাশী আপনার আশির্বাদ ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি। সৎ চিন্তা ও ত্যাগী মনোভাব আমার সম্বল। সবার চিন্তা চেতনায় ও যোগ্যতার বিচারে যদি রায় পাই, চেষ্টা করবো কৃতজ্ঞ চিত্তে শ্রম সাধনা দিয়ে সুন্দর সমাজ গঠন করার।

আসুন আমরা সবাই মিলে একসাথে সেই সুন্দর ভবিষ্যত রচনা করি, আপনার একটি সঠিক সিদ্ধান্তই এনে দিতে পারে একটি সুন্দর ও নিরাপদ সমাজ যা আপনার, আমার ও সকলের কাম্য।

আপনাদের সকলের সু-স্বাস্থ্য, সুখী-সুন্দর ও দীর্ঘায়ু জীবন কামনা করছি। ধন্যবাদ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত