শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
গাজীপুর জেলা ট্রান্সপোর্ট ঠিকাদার মালিক সমিতির নির্বাচনে জনপ্রিয় জাহিদুল ইসলাম জাহিদ

গাজীপুর জেলা ট্রান্সপোর্ট ঠিকাদার মালিক সমিতির নির্বাচনে জনপ্রিয় জাহিদুল ইসলাম জাহিদ

নিজস্ব সংবাদদাতা : ২০শে জুলাই ২০২৪ আসন্ন গাজীপুর জেলা ট্রান্সপোর্ট ঠিকাদার মালিক সমিতির (রেজিঃ নং ৪২৬১) ত্রি বার্ষিক নির্বাচনে সভাপতি পদপ্রার্থী জনসমর্থনে এগিয়ে রয়েছেন মোঃ জাহিদ হোসেন জাহিদ।

টঙ্গীর মিলগেট এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, ট্রান্সপোর্ট ব্যবসার সাথে জরিত সকল ভোটারের মাঝে আনন্দ বিরাজ করছে। মিলগেট এলাকা অপরুপ সাজেঁ সেজেছে , ব্যানার, রেস্টুনে। ভোটারেরা যার যার পছন্দের প্রার্থীদের হয়ে ভোট প্রার্থনা করছেন ভোটারের দ্বারে দ্বারে।

দীর্ঘদিন পর নির্বাচনের মাধ্যমে কমিটির পদ পরিবর্তন হওয়ার লক্ষ্যে সবার মাঝেই আনন্দ বিরাজ করছে। সাধারণ ভোটারের সাথে কথা বলে জানা যায়, তারা নতুন নেতৃত্ব চায়। তারা সবাই ভোট দিয়ে তাদের নেতা, নেতৃত্ব তৈরি করে নিতে চায়। আর তারা সিলেকশনের মাধ্যমে কোন নেতৃত্ব চায়,না।

মোঃ জাহিদ হোসেন জাহিদ সভাপতি পদপ্রার্থী হয়ে নির্বাচন করছেন ছাতা প্রতিক নিয়ে। একান্ত আলাপ কালে তিনি এক প্রশ্নের জবাবে এ প্রতিবেদককে বলেন, আমার বিজয় তো সেদিন ঐ হয়েছে। যেদিন আমরা নির্বাচন প্রক্রিয়া শুরু করতে সক্ষম হয়েছিলাম। তিনি বলেন আমি শতভাগ বিশ্বাস করি,আমাকে নিয়ে ভোটারের মাঝে যে উৎসাহ, উদ্দীপনা লক্ষ করছি, ভোটারেরা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবে।

তিনি আরেক প্রশ্নের জবাবে বলেন, আমি যদি সভাপতি হিসাবে নির্বাচিত হতে পারি, তাহলে সারা বাংলাদেশের মধ্যে যতগুলো ট্রান্সপোর্ট সমিতি রয়েছে, তারমধ্যে আমি আমার গাজীপুরকে এক নাম্বার করবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন আমি সবার সাথে আছি,আমি বিশ্বাস করি, সবাই আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাআল্লাহ ।
আমি সব সময় সবার পাশে ছিলাম, আছি, এবং থাকবো ইনশাআল্লাহ। আমাদের কোন নির্দিষ্ট স্ট্যান্ড নেই, আমি সভাপতি হিসেবে নির্বাচিত হতে পারলে, আমি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে স্ট্যান্ড করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আমি সবাইকে একটি শৃঙ্খলার মধ্যে নিয়ে আসবো। যেখানে সবাই ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে থাকবে। তিনি আরো বলেন আপনারা থাকবেন, দেখবেন, যাতে করে নির্বাচনের পরিবেশ স্বাভাবিক থাকে। ইশতিহারের ব্যাপারে জানতে চাইলে, তিনি বলেন শীঘ্রই আমি ইশতেহার ঘোষণা করব, যেখানে সকলের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত