শিরোনাম :
দিঘলিয়ায় সাজা প্রাপ্ত আসামী ও গাঁজাসহ মাদক মামলার আসামী গ্রেফতার বড়াইগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত  কাউখালীতে কৃষি প্রণোদনা কর্মসূচীর বীজ ও সার বিতরণ দিঘলিয়া উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন  দেশের প্রত্যেকটি গুমের পেছনে আওয়ামী লীগ সরকার দায়ী : রিজভী দিঘলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদে পাঁচ প্রার্থীর নাম নির্বাচন হবে তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক পিরোজপুরের কাউখালীতে স্লাব ব্রিজ যেন মরন ফাঁদ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট এলাকা হতে ১৬০ বোতল ফেনসিডিসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার সাভার উপজেলায় ভাইসচেয়ারম্যান পদে নির্বাচন করবেন ছাত্র নেতা ইঞ্জিঃ সাইদুল ইসলাম সাভারে এসি বিস্ফোরণে আহত ৬
গাজীপুর মহানগরীর সকল দলিয় কার্যালয়সমুহ থেকে জাহাঙ্গীরের ছবি অপসারনের হিড়িক

গাজীপুর মহানগরীর সকল দলিয় কার্যালয়সমুহ থেকে জাহাঙ্গীরের ছবি অপসারনের হিড়িক

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কারের পর মহানগর ও জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে তাঁর ছবি নামিয়ে ফেলা হয়েছে।
 এ ছাড়া মহানগরীর অন্যান্য দলীয় কার্যালয় থেকেও তাঁর ছবি সরিয়ে ফেলা হয়েছে। কোনাবাড়ী, টঙ্গী, সালনাসহ গাজীপুরের কয়েকটি দলীয় কার্যালয়ে সাঁটানো জাহাঙ্গীরের ছবি ছিঁড়ে উল্লাস করেছেন তাঁর বিরোধী পক্ষের নেতা-কর্মীরা।
গত রোববার ও সোমবার জাহাঙ্গীরের ছবি দলিয় কার্যালয়সমুহ থেকে অপসারনের হিড়িক  লক্ষ করা গেছে।
গত শুক্রবার বহিষ্কারের ঘটনার পর এখন পর্যন্ত  মেয়র জাহাঙ্গীর আলম নগর ভবনে যাননি। বিভিন্ন কাজে এসে তাঁকে না পেয়ে সেবাপ্রার্থীরা ফিরে যাচ্ছেন। এ বিষয়ে গাজীপুর সিটি করপোরেশনের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কিবরিয়া বলেন, ‘এখন পর্যন্ত মেয়র নগর ভবনে আসেননি। তিনি আসবেন কি না, সেটিও জানা নেই।’
দলীয় সূত্রে জানা গেছে, বিতর্কিত কথাবার্তার ভিডিও ছড়িয়ে পড়ার পরও অনেক নেতা-কর্মী জাহাঙ্গীর আলমের পাশে ছিলেন। তবে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের সিদ্ধান্তের পর বেশির ভাগ নেতা-কর্মী তাঁকে এড়িয়ে চলছেন।
জাহাঙ্গীর আলমের ছবি দলিয় কার্যালয় থেকে অপসারণের ব্যাপারে নেতা কর্মিদের বক্তব্য হল, বহিষ্কারের পর জাহাঙ্গীর আ.লীগের কেউ না।তাই তার ছবি দলিয় কার্যালয়ে থাকা যুক্তিযুক্তও নয়।এ কারনে মহানগরীর সকল কার্যালয় থেকে তার ছবি সরিয়ে ফেলা হয়েছে।
জানা গেছে, কোনাবাড়ী থানা, কোনাবাড়ী মহানগর আওয়ামী লীগ, কাশিমপুর দলীয় কার্যালয়, সালনা, টঙ্গীসহ মহানগরের সব দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লাহ খান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের ছবি সাঁটানো ছিল। জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিষ্কারের পর তাঁর ছবি নামিয়ে ফেলা হয়েছে।
গত সেপ্টেম্বরে গোপনে ধারণ করা মেয়র জাহাঙ্গীর আলমের কথোপকথনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা হয়েছে বলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অভিযোগ করেন। পরে দল তাঁকে বহিষ্কার করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত