জেলা পর্যায়ে নিরাপদ খাদ্য বিষয়ক  জনসচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত

জেলা পর্যায়ে নিরাপদ খাদ্য বিষয়ক  জনসচেতনতামূলক কর্মসূচী অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বৃহস্পতিবার বেলা পৌনে বারোটায়  উপজেলা পরিষদের হল রুমে  জেলা নিরাপদ খাদ্য অফিসার দীপংকর দত্তের সভাপতিত্বে ফরিদপুর সদর উপজেলায় জনপ্রতিনিধিদের অংশগ্রহণে জেলা পর্যায়ে  নিরাপদ খাদ্য জন সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।
 এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা থানা নির্বাহী অফিসার লিটন ঢালী,উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মাস্টার, ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র-১. ‌,মোঃ মনিরুল ইসলাম মনির  ,প্যনেল মেয়র-২. মোঃ মতিউর রহমান শামীম, সংরক্ষিত মহিলা প্যানেল মেয়র আফরোজা সুলতানা টুটু, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান  মোঃ আলতাফ হেসেন, কৈজুরী ইউনিয়নের চেয়ারম্যান  মোঃ সিদ্দিকুর রহমান সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
 সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী সবার জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতকরণের প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়নের জন্য সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে।
 জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় ভেজাল ও দূষণমুক্ত নিরাপদ খাদ্য প্রাপ্তির  জন্য মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকর অথবা বিষক্রিয়া সৃষ্টিকারী রাসায়নিক দ্রব্য ব্যবহার করে যারা মানুষের মৃত্যুর ঝুঁকি বাড়াচ্ছে তাদেরকে আইনের আওতায় এনে  উপযুক্ত শাস্তির ব্যবস্থা  করার জন্য কর্তৃপক্ষকে  আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত