শিরোনাম :
ঝিনাইদহে দুই মাদক কারবারীর কারাদন্ড মধুপুরে মনোনয়ন পত্র জমা দিলেন কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি  রাজশাহী-৬ আসনে মনোনয়নপত্র জমা দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শীতের আগাম সবজি চাষে ব্যস্ত দিঘলিয়ার চাষিরা, শঙ্কিত প্রাকৃতিক দুর্যোগের  নওগাঁয় নিজের মেয়েকে ধর্ষণ করায় পিতার যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জে ধর্ষকের আক্রমণে ক্ষতবিক্ষত নাবালিকা শিশু খুলনা মহানগরী ও উপজেলাগুলোতে অপ্রতিরোধ্য মাদক কারবারিরা মাগুরার মানুষের উদ্দেশ্যে প্রথম রাজনৈতিক বক্তব্যে যা বললেন সাকিব পাটকেলঘাটায় পাঁকা কলা রাসায়নিক পদার্থ ব্যবহার করে পাকানো হচ্ছে  ঢাকায় চাকরি করলেও কর্মসূচিতে নাম দিয়ে টাকা পকেটস্থ করেন ইউপি সদস্য
টঙ্গীতে এক বিউটি পার্লারের কর্মীকে পালাক্রমে ধর্ষণ, ৪ ধর্ষণকারী আটক

টঙ্গীতে এক বিউটি পার্লারের কর্মীকে পালাক্রমে ধর্ষণ, ৪ ধর্ষণকারী আটক

প্রতিনিধি, টঙ্গী (গাজীপুর)
গতকাল শুক্রবার রাতে টঙ্গীর হিমারধীঘি এলাকায় লাকী বিউটি পার্লারের এক কর্মী (১৫) ধর্ষণের স্বীকার হয়েছে। পুলিশ চার ধর্ষণকারীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে
আটককৃতরা হচ্ছে-নয়ন (১৮) মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার সদরামপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে, শাহাব উদ্দিন (২০) বরিশাল জেলার মেহেদীগঞ্জ থানার বাবুগঞ্জ গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে, বাবু মন্ডল (২০) জামালপুর জেলার বকশিগঞ্জ থানার জিন্নাবাজার এলাকার মৃত বিল্লাল মন্ডলের ছেলে, তোফাজ্জল হোসেন (১৯) ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার কান্দাপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, রাত ১১টায় ভিকটিম ও তার ছোট ভাই আলমকে নিয়ে চেরাগআলী থেকে রিকশা যোগে তার বাসা আরিচপুর যাওয়ার পথে হিমারধীঘি এলাকায় পৌঁছলে ৪ বখটে জোরপূর্বক রিকশা থেকে ভিকটিম তার ছোট ভাই আলমকে হাত-পা বেধে আটকিয়ে রাখে। পরে ভিকটিমকে জোরপূর্বক একটি খালি ট্রাকে উঠিয়ে জোরপূর্বক তাকে পালাক্রমে ধর্ষণ করে।
ওই রাতেই ভিকটিম বহনকারী রিক্সা চালক তাৎক্ষণিকভাবে টঙ্গী পূর্ব থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানালে থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ ধষর্ণকারীকে আটক করে এবং ভিকটিম ও তার ছোট ভাই আলমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
টঙ্গীর পূর্ব থানার ইন্সপেক্টর তদন্ত জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে রিক্সা চালক এসে থানায় মৌখিক ভাবে বললে থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ ধর্ষণকারীকে আটক করা হয়। এ ঘটনায় ভিকটিমের বাবা ইব্রাহিম টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত