টঙ্গীতে টাকা নিয়েও জমি না দেওয়ার অভিযোগ

টঙ্গীতে টাকা নিয়েও জমি না দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার:
গাজীপুরের টঙ্গীতে মো: মাসুদ নামের এক গার্মেন্টস ব্যবসায়ীর কাছ থেকে জমি বিক্রি বাবদ টাকা নিয়েও জমি বুঝিয়ে না দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।  এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানায় জমির মালিক সহ ৩জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী গার্মেন্টস ব্যবসায়ী সিরাজুল ইসলাম।
অভিযুক্তরা হলেন, টঙ্গী পশ্চিম থানাধীন বড় দেওড়া এলাকার মৃত.খাজেউর রহমানের ছেলে মোঃ জজ মিয়া (৪২), মৃত হাসেম মিয়ার ছেলে সামসুল হক মৃধা (৪৮) ও আব্দুর রব (৬০)।
ভুক্তভোগী সিরাজুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে টঙ্গীর পশ্চিম থানাধীন সিংবাড়ি মোড় এলাকায় টঙ্গী পশ্চিম থানা এলাকায় গার্মেন্টস ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সুবাদে অভিযুক্তদের সাথে সুসম্পর্ক তৈরি হয়। একসময় তারা চার কাঠা জায়গা বিক্রি করবে বলে আমায় জানান। কারখানার পাশে জায়গাটি হওয়ায় আমিও কিনতে আগ্রহ প্রকাশ করি। জমির বায়না বাবদ ৪ ধাপে আমি মোট ৫ লক্ষ টাকা প্রদান করি। কিন্তু অভিযুক্তরা আমার কাছ থেকে টাকা নিয়ে আমাকে জমি হস্তান্তর না করে অন্যের কাছে বিক্রি করে দেয়। পরবর্তীতে তাদের কাছে বায়নার টাকা ফেরত চাইলে তারা বিভিন্ন রকম হুমকি ভয়ভীতি প্রদর্শন করেন। এর কিছুদিন পর ব্যবসায় মন্দার কারণে কারখানা বন্ধ হয়ে গেলে কারখানায় রক্ষিত জেনারেটর যার বাজার মূল্য ১৫ লক্ষ টাকা সেই জেনারেটর অভিযুক্তরা কারখানার তালা ভেঙে নিয়ে যায়।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, এ বিষয়ে থানায় একটি অভিযোগ এসেছে অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত