শিরোনাম :
খুলনায় ককটেল বোমাসহ যুবক গ্রেপ্তার খুলনায় সমাবেশে যাওয়ার পথে বাস থেকে  নামিয়ে বিএনপি নেতাকর্মীদের মারধর সিলেট জেলা জাতীয় গণমাধ্যম কমিশন এর পক্ষ থেকে কম্বল বিতরণ সাভারে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার সূর্যমুখী’র হাসি দেখতে দর্শনার্থীদের ভিড় নওগাঁয় মাতাজী-হাপানিয়া রোডের ভটভটির সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ,নিহত ১ মেহেরপুরের আমঝুপিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন মোংলায় বিশ্বের দীর্ঘতম নৌপথের বিলাসবহুল রিভার ক্রুজ ‘গঙ্গা বিলাস’। বিদেশী পর্যটকদের অভ্যর্থনা জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী শেরপুরে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা ব্রাজিল নিজেই তার রণতরী ডুবিয়ে দিল আটলান্টিকে
তামিল সুপারস্টার ধানুশকে সন্তান বলে দাবি দুই দম্পত্তির, বিষয়টি এখন আদালতে

তামিল সুপারস্টার ধানুশকে সন্তান বলে দাবি দুই দম্পত্তির, বিষয়টি এখন আদালতে

বিনোদন ডেস্ক: ভারতের তামিল সুপারস্টার ধানুশ। কেবল তামিলনাডুতে নয়, পুরো ভারত এমনকি আন্তর্জাতিক অঙ্গনেও তার খ্যাতি রয়েছে। অভিনয়ের সুবাদে দেশটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু সম্মাননায় ভূষিত হয়েছেন তিনি।

তুমুল জনপ্রিয় এই তারকা পড়লেন আইনি ঝামেলায়। সেটাও আবার বাবা-মা ইস্যুতে! এক দম্পতির দাবি, ধানুশ তাদের হারিয়ে যাওয়া সন্তান। শুধু দাবিতে সীমাবদ্ধ নেই বিষয়টি। গড়িয়েছে মামলা-আদালত পর্যন্ত। এ জন্য অভিনেতাকে তলব করেছে মাদ্রাজ আদালত।

ঘটনার সূচনা ২০১৭ সালে। এক দম্পতি দাবি তোলেন ধানুশ তাদের সন্তান। ছোটবেলায় হারিয়ে গেছে। তাদের সন্তানের স্কুলজীবনের একটি ছবি সামনে আনেন, যেটা অনেকটা ধানুশের সঙ্গেও মেলে।

ওই দম্পতি আরও দাবি করেন, তাদের আর্থিক অবস্থা ভালো নয়। তাই ধানুশ যেন প্রতি মাসে ৬৫ হাজার রুপি করে তাদেরকে দেন। এই মামলায় অবশ্য ধানুশ জিতে যান। তিনি আদালতে প্রমাণ করতে সক্ষম হন, এই দম্পতি তার বাবা-মা নন।

ধানুশের আসল বাবা-মা হলেন তামিল সিনেমার নির্মাতা কস্তুরী রাজা ও বিজয়লক্ষ্মী। জন্মসনদও আদালতে উপস্থাপন করেছিলেন অভিনেতা। ফলে তখন বিষয়টি নিষ্পত্তি হয়ে যায়।

কিন্তু আবারও ঝামেলাটি মাথাচাড়া দিয়ে উঠেছে। ধানুশের সঙ্গে দেখা করতে চেন্নাইতে আসেন ওই দম্পতি। কিন্তু অভিনেতা কোনোভাবেই দেখা করতে রাজি নন। এজন্য মাদ্রাজ আদালতে ফের মামলা দায়ের করেছেন দম্পতি।

প্রশ্ন উঠছে, ধানুশ কি কোনো কিছু গোপন করছেন? নাকি ওই দম্পতিই মিথ্যার আশ্রয় নিয়ে সুবিধা ভোগ করতে চাইছেন? সেটা এখন আদালতের রায়ের ওপর নির্ভর করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত