শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
তুরাগে বিআরটিএ’র বিভিন্ন কর্মকর্তার নকল সীল ড্রাইভিং লাইসেন্সসহ ৩ জন গ্রেফতার

তুরাগে বিআরটিএ’র বিভিন্ন কর্মকর্তার নকল সীল ড্রাইভিং লাইসেন্সসহ ৩ জন গ্রেফতার

এস এম মনির হোসেন জীবন : রাজধানীর তুরাগ থানার চন্ডালভোগ পুকুরপাড় মসজিদ মার্কেট অভিযান চালিয়ে বিআরটিএ’র বিভিন্ন কর্মকর্তাদের নকল সীল, বিপুল পরিমান নকল পুলিশ ক্লিয়ারেন্স, গাড়ির ড্রাইভিং লাইসেন্স এবং অন্যান্য জাল কাগজপত্রসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের মূলহোতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলেন-মোঃ হুমায়ুন কবির (৩৮),মহসিন সাব্বির (৫০) ও মোঃ কামাল হোসেন (৩৮)।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটারিয়ন (র‌্যাব-৩) এর সহকারী পুলিশ সুপার ( এএসপি ) ফারজানা হক আজ রাতে গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, এসময় ধৃত প্রতারকদের অফিস তল্লাশী চালিয়ে বিভিন্ন ব্যক্তির ভিন্ন নামীয় লার্নার্স ড্রাইভিং লাইসেন্স ১৩০ টি, বিভিন্ন ব্যক্তির গাড়ি চালানোর অস্থায়ী অনুমতি পত্র ও সংশ্লিষ্ট কাগজপত্র ৫৫ সেট, নকল পুলিশ ক্লিয়ারেন্স ২০ সেট, ড্রাইভিং লাইসেন্স নবায়নের আবেদন পত্র ৫ সেট, পুলিশ কর্তৃক প্রদত্ত তদন্ত প্রতিবেদন ৭ সেট, ড্রাইভিং লাইসেন্স আবেদন ফরম ৭ সেট, বিআরটিএ কর্তৃপক্ষসহ বিভিন্ন নামের সীল ৪ টি এবং নগদ ৬২ হাজার ৮শ টাকা উদ্ধার করা হয়।
আজ সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটারিয়ন (র‌্যাব-৩) এর একটি দল রাজধানীর তুরাগ থানার চন্ডালভোগ গ্রামের পুকুরপাড় মসজিদ মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস্) ফারজানা হক আরো জানান, ধৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ সাধারণ জনগণের সাথে প্রতারণা করে আসছিল। তার মধ্যে মূলহোতা হল প্রতারক মোঃ হুমায়ুন কবির (৩৮), পিতা-আব্দুল কাদের, সাং-চরনোয়াবাদ থানা ও জেলা-ভোলা বর্তমান বাসা নং-৭১ আনোয়ারবাগ, থানা-দক্ষিণখান, ঢাকা, মহসিন সাব্বির (৫০), পিতা-মৃত আজিমুদ্দীন, সাং-বাসা নং-১৫, রোড নং-৪/ডি ব্লক- বি, থানা-পল্লবী, ঢাকা ও মোঃ কামাল হোসেন (৩৮), পিতা-মোঃ আব্দুল হক, সাং-কবি রুপসা, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর, বর্তমান বাসা নং-৪৭, রোড নং-১৮, সেক্টর-৩, থানা-উত্তরা, ডিএমপি, ঢাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা র‌্যাবকে জানান, তুরাগ থানার চন্ডালভোগ পুকুরপাড় মসজিদ মার্কেট এলাকায় তারা একটি অস্থায়ী অফিস স্থাপন করে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ পুলিশ (জেলা বিশেষ শাখা), বিআরটিএ সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল সীল ব্যবহার করে নকল পুলিশ ক্লিয়ারেন্স, নকল ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বিভিন্ন জাল কাগজপত্র, লার্নার্স পেপার ইত্যাদি প্রদানের নাম করে সাধারণ জনগণের কাছ থেকে প্রচুর টাকা হাতিয়ে নিয়েছে। ধৃত প্রতারক চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত