শিরোনাম :
দিঘলিয়া উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনে ক্রীড়া প্রতিমন্ত্রী  নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নাহিদুজ্জামান বাবুর স্বীকারোক্তি মূলক জবানবন্দি  সিরাজগঞ্জে গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপের চাপায় গৃহবধু হত্যা,ডাকাত দলের ৪ পলাতক আসামী গ্রেফতার বড়াইগ্রামে পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত পূর্বধলায় সরকারী চাকুরীজীবী হওয়া সত্বেও করেন সাংবাদিকতা খুলনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু ,বই ছাড়া জ্ঞান অর্জন করা যায় না -সিটি মেয়র বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা পাতাল রেল নির্মাণ কাজের উদ্বোধন রোহিঙ্গা প্রসঙ্গে ‘বিশ্ব হাত গুটিয়ে বসে থাকলে আবারো ২০১৭ সালের পুনরাবৃত্তি হবে :জাতিসংঘ
নরসিংদীতে জেলা পর্যায়ে তিন দিনব্যাপী  শীতকালীন ক্রীড়া ও এ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নরসিংদীতে জেলা পর্যায়ে তিন দিনব্যাপী  শীতকালীন ক্রীড়া ও এ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

হলধর দাস:
নরসিংদীতে জেলা পর্যায়ে তিন দিনব্যাপী ৫১তম জাতীয় শীতকালীন ক্রীড়া ও এ্যাথলেটিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  বুধবার(১৮ জানুয়ারি) নরসিংদী মোছলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামে শুরু হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান খেলোয়ার এবং অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, খেলাধুলায় রয়েছে অবারিত সুযোগ-সুবিধা রয়েছে। তাই, খেলাধুলায় সকলকে  ডিসিপ্লিন মেনে চলতে হয় এবং হবে।  খেলাধুলায় ভালো করতে হলে তোমাদেরকে সবসময় অনুশীলন করতে হবে।  এই প্রতিযোগিতা পর শেখ কামাল আন্তঃস্কুল- মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায়ও  তোমরা অংশগ্রহণ করবে।
একজন ক্রীড়াবিদ একটি দেশের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে থাকে। তাদেরকে সারাবিশ্বের মানুষজন যেভাবে চিনে, অন্য কোন নেতা বা কোন বিশিষ্ট ব্যক্তিকে সেভাবে চিনেন না। যেমন- ক্রিকেটার সাকিব মাশরাফিকে সারাবিশ্ববাসী চিনেন।
জেলা ক্রীড়া সমিতির আয়োজনে ৫১তম এই শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতানুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবদুল্লাহ আল জাকী। ক্রীড়ানুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শিক্ষা অফিসার ও সমিতির সাধারণ সম্পাদক গৌতম চন্দ্র মিত্র।
এসময় উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মোর্শেদ, রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার জিনিয়া জান্নাত, বেলাবো উপজেলা নির্বাহী অফিসার আয়েশা জান্নাত তাহেরা, পলাশ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম, মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, জেলা ক্রীড়া অফিসার মুমু, নরসিংদী সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, শিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলতাফ হোসেন, মনোহরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলামসহ নরসিংদী পৌরএলাকার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।
৫১ তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতানুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে রয়েছে – এ্যাথলেটিক, ব্যাডমিন্টন, ক্রিকেট, ভলিবল, বাস্কেটবল,টেবিল টেনিস, হকি, সাইকেলিং ইত্যাদি উল্লেখযোগ্য । জেলা পর্যায়ে বিজয়ীরা পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বছরে ২বার শীতকালীন ও গ্রীষ্মকালীন খেলাধুলা আয়োজন করে স্কুল মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া সমিতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত