শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
নরসিংদীর রায়পুরায় নগদের ২ কর্মী গুলিবিদ্ধ,  ফিল্মি স্টাইলে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীর রায়পুরায় নগদের ২ কর্মী গুলিবিদ্ধ,  ফিল্মি স্টাইলে ৬০ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরার হাসনাবাদ এলাকায় মোবাইল ব্যাংকিং নগদের দুই কর্মীকে ফিল্মিস্টাইলে গুলি করে নগদ ৬০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা।
বৃহস্পতিবার(এপ্রিল,২০২৪) সকালে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে । গুলিবিদ্ধ আহতরা হলেন, নগদের ক্যাশিয়ার মোঃ শাহিন মিয়া (২৫) ও সুপারভাইজার অবসরপ্রাপ্ত সেনা সদস্য দেলোয়ার হোসেন (৫০)।
আহত দুই জনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদের মধ্যে  পেটে গুলিবিদ্ধ দেলোয়ার হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের বাড়ী নরসিংদীর পলাশ উপজেলার চরনগরদী ও ইছাখালি গ্রামে।
বৃহস্পতিবার সকালে তারা নগদের নরসিংদী শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে একটি মোটরসাইকেলযোগে নগদের রায়পুরা শাখায় যাবার পথে হাসনাবাদ ১০ নং রেলব্রীজ ব্রীজ সংলগ্ন সড়কে পৌঁছলে অজ্ঞাত ছিনতাইকারীরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে এবং গুলিবর্ষণ করে ৬০ লক্ষ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।
ঘটনার পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদেরকে চিকিৎসার দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর মো. শহিদ মিয়া সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে ৬০ লাখ টাকা নিয়ে যাবার পথে হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে ২জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেলের গতিরোধ করে। ছিনতাইকারীরা দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।
নরসিংদী সদর হাসপাতালের আরএমও মাহমুদুল কবির বাশার বলেন, ‘সকাল সাড়ে ৯টায় দিকে দুইজন গুলিবিদ্ধ যুবককে জরুরী বিভাগে চিকিৎসার জন্য আনা হয় ।
তাদের মধ্যে দেলোয়ারের পেটে এবং শাহিন হাতে গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ তবে আহত দেলোয়ার হোসেন এর অবস্থা আশংকা জনক ।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ঘটনাটি সংঘটিত হওয়ার খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ছিনতাইকারীদের সনাক্ত করার কাজে নেমে গেছে বলে । তবে নগদের পক্ষ থেকে এ পর্যন্ত লিখিত কোনো অভিযোগ এখনো (বিকাল ৪টা) পর্যন্ত কেহ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত