শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
নেত্রকোনায় নৌপথে চাঁদাবাজি ; আটক-২ 

নেত্রকোনায় নৌপথে চাঁদাবাজি ; আটক-২ 

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় নদীতে চলাচলকারী নৌকা থেকে চাঁদা আদায়ের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের জনপ্রতি ৫০০ টাকা করে জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান। সেইসাথে ভবিষ্যতে আর এমন চাঁদাবাজি না করার বিষয়ে মুচলেকা নেওয় হয়।
কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক  বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। এরআগে মঙ্গলবার বিকেলে উপজেলার বরখাপন ইউনিয়নের যাত্রাবাড়ী ঘাট এলাকায় ফলদী নদীতে নৌকা থেকে চাঁদাবাজির সময় হাতেনাতে আটক করা হয়। আটকরা হলেন, উপজেলার চেমটি গ্রামের ফরহাদ মিয়া (৫০) ও নয়াপাড়া গ্রামের আব্দুল গণি (৪২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়নের যাত্রাবাড়ী ঘাট এলাকায় ফলদী নদীতে চলাচলকারী নৌকা থেকে নিয়মিত চাঁদা তুলতেন ওই দুইজন। খবর পেয়ে প্রশাসন মঙ্গলবার বিকেলে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান। এসময় থানার ওসি মোহাম্মদ লুৎফুল হকসহ কয়েকজন পুলিশ সদস্য ইউএনওর সঙ্গে ছিলেন। অভিযানে গিয়ে নৌকা থেকে চাঁদাবাজির সময় ওই দুইজনকে হাতেনাতে আটক করা হয়। পরে রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করা হয়। সেইসাথে ভবিষ্যতে চাঁদাবাজি না করার বিষয়ে মুচলেকা নেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত