শিরোনাম :
“প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)- সেবা” পেলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার সাভারে বিএনসিসির সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সম্মিলিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত এম এম আমিনুল ইসলামকে আয়ারল্যান্ড প্রতিনিধি হিসাবে নিয়োগ দান  লক্ষীপুরে ডিবির জালে যৌন কর্মীসহ ৫জন আটক রক্তবন্ধু সমাজকল্যাণ সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অভিভাবক এওয়ার্ড ও গুণীজন সম্মাননা সাভার উপজেলা পরিষদ ঢাকা-১৯ এর এমপিকে সংবর্ধনা নওগাঁর পুলিশ সুপার”প্রেসিডেন্ট পুলিশ মেডেল” (পিপিএম-সেবা) প্রাপ্তি বড়াইগ্রামে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত  মাদক নিয়ে  ট্রেন চালক সহ গ্রেপ্তার ৫  ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন 
পঞ্চগড় শহর থেকে কাঁচামাল আড়ৎ অনত্র হস্তান্তরের জন্য মানববন্ধন

পঞ্চগড় শহর থেকে কাঁচামাল আড়ৎ অনত্র হস্তান্তরের জন্য মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় বাঁচাও দূষন হাটাও এই শ্লোগান কে সামনে রেখে পঞ্চগড় জেলা শহরের ঢাকা মহাসড়কে স্কুল, কলেজ, এর ছাত্র-ছাত্রীসহ সর্বস্তরের মানুষ মানববন্ধন এর আয়োজন করে। আজ বৃহস্পতিবার সকাল ১১ টা সময় পঞ্চগড় – ঢাকা মহাসড়কে  এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দলমত নির্বিশেষে সকল স্তরের নারী, পুরুষ স্কুল কলেজের ছাত্র- ছাত্রী অংশগ্রহণ করেছেন। পঞ্চগড় পৌরসভার মধ্যে নানা অনিয়ম যত্রতত্র গাড়ি পার্কিং, ময়লার স্তুপ, ট্রাকে করে তিরপাল দিয়ে ঢাকা ছাড়াই বালি বহন, বাজারের ভিতরে কাঁচামাল আড়ৎ এর ময়লা আবর্জনা রাস্তায় ফেলানোর কারনে পরিবেশ দূষনসহ বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়। 
মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় বঙ্গবন্ধু কাঁচা বাজার আড়ৎ বণিক সমবায় সমিতির সভাপতি মোঃ শাহজাহান আলী,পঞ্চগড় বাজার বণিক সমিতির সদস্য আবুল পন্ডিত, বাদশা মিঞা, রেজাউল করিম রেজা,পঞ্চগড় বাজার বণিক সমিতির  সদস্য পঞ্চগড় পৌরসভা কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমরা দেখতে পাচ্ছি আমাদের পঞ্চগড় শহরের অনেকে অলিগলিতে চলাফেরা করার পরিবেশ নেই। বাজারের বিভিন্ন গলিতে ব্যবসায়ীরা চলাফেরার রাস্তার দখল করে তাদের দোকানের মালামাল সাজিয়ে রাখেন। বিধায় মানুষের চলাচলের ব্যাঘাত ঘটছে। বাজারের ভেতরে ময়লা আবর্জনা রাস্তায় ফেলানোর কারনে দুর্গন্ধের সৃষ্টি হয়। বর্ষাকালে কাঁচামাল আড়ৎ এর রাস্তা দিয়ে চলাফেরা করা যায় না। আড়ৎ এর ময়লা আবর্জনা রাস্তায় ফেলার কারণে অনেক সময় পথচারীসহ স্কুল-কলেজের ছেলে মেয়েদের পিছলে পড়ে যাওয়ার ঘটনাও ঘটেছে। এসব দেখার দায়িত্ব যার তারা নাকে তেল দিয়ে ঘুমাচ্ছে। পৌরসভা সংস্কারের জন্য প্রতিবছরই সরকার একটি বরাদ্দ দিয়ে থাকেন এসব বরাদ্দের অর্থ কোথায় ব্যয় হয় কর্তৃপক্ষই ভালো জানেন। আমরা পৌরবাসী ট্যাক্স ভ্যাট সব কিছুইদেই কিন্তু আমাদের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত থাকবো কেন। আমরা সুন্দর বাস যোগ্য একটি নগরী চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত