শিরোনাম :
পূর্বধলায় বিয়ের প্রলোভন দেখিয়ে বিয়ে না করায় প্রেমিকার কিটনাশকপানে আত্মহত্যা খুলনায় ককটেল বোমাসহ যুবক গ্রেপ্তার খুলনায় সমাবেশে যাওয়ার পথে বাস থেকে  নামিয়ে বিএনপি নেতাকর্মীদের মারধর সিলেট জেলা জাতীয় গণমাধ্যম কমিশন এর পক্ষ থেকে কম্বল বিতরণ সাভারে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার সূর্যমুখী’র হাসি দেখতে দর্শনার্থীদের ভিড় নওগাঁয় মাতাজী-হাপানিয়া রোডের ভটভটির সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ,নিহত ১ মেহেরপুরের আমঝুপিতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন মোংলায় বিশ্বের দীর্ঘতম নৌপথের বিলাসবহুল রিভার ক্রুজ ‘গঙ্গা বিলাস’। বিদেশী পর্যটকদের অভ্যর্থনা জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী শেরপুরে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে ট্রাফিক আইন বিষয়ক সচেতনতামূলক কর্মশালা
পাটকেলঘাটায় শ্রমিক লীগ নেতা শহিদুল  গাজা সহ আটক

পাটকেলঘাটায় শ্রমিক লীগ নেতা শহিদুল  গাজা সহ আটক

 পাটকেলঘাটা প্রতিনিধি:
পাটকেলঘাটা থানা এলাকায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ওভার ব্রিজের নিচ থেকে ৬৫ গ্রাম গাজা সহ চিহ্নিত এক মাদক ব‍্যাবসায়ী আটক ।
জানা যায়  মাদক সম্রাট নামে পরিচিত সে যুগীপুকুরিয়া গ্রামের বিশ্বাস বাড়ি এলাকার বাচুন বিশ্বাসের মেজো ছেলে মেম্বার শহিদুল বিশ্বাস ।
সুএে জানা যায় গত ৮ মাস পুর্বে ৫০০ গ্রাম গাজা সহ মাদক দ্রব্য  অধিদপ্তরের হাতে আটক হলেও আইনের ফাঁকফোকরে জেল না খেটেও জামিনে মুক্ত হয়ে আসে ।তারপর চলতি বছরের জুলাই মাসে ৫০ গ্রাম গাঁজাসহ পাটকেলঘাটা ওভার ব্রিজের উপর থেকে থানা পুলিশ আটক করে আদালতে সোপর্দ করেন ।
লোকচক্ষুর আড়ালে চালিয়ে যেতে থাকে রমরমা মাদক ব‍্যাবসা। গতকাল শনিবার  সন্ধ্যায়  পুলিশের হাতে গাজা সহ পাটকেলঘাটা ব্রিজের নিচ থেকে আটক হয় শ্রমিক লীগ নেতা শহিদুল বিশ্বাস ।
 ।এ বিষয় পাটকেলঘাটা থানা অফিচার ইনচাজ কাঞ্চন কুমার রায় বলেন গাজা সহ  আটক কৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানা একটি মামলা প্রস্তুতি চলছে । জল

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত