পূর্বধলার জুনায়েদ অনূর্ধ্ব-১৬ সাফ ফুটবল খেলতে ভুটানে

পূর্বধলার জুনায়েদ অনূর্ধ্ব-১৬ সাফ ফুটবল খেলতে ভুটানে

নাহিদ আলম, পূর্বধলা নেত্রকোণা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় বয়সভিত্তিক ফুটবল দলের হয়ে সাফ চ্যাম্পিয়ানশিপ অনূর্ধ্ব-১৬ খেলতে ভুটানে যাচ্ছে নেত্রকোণার পূর্বধলার আব্দুল্লাহ জুনায়েদ চিশতী। বুধবার (৩০ আগস্ট) সকাল ১০টায় দলের সঙ্গে ভুটানের উদ্দেশে দেশ ত্যাগ করছে সে। আব্দুল্লাহ জুনায়েদ চিশতী উপজেলার ঘাগড়া ইউপির খাটওয়ারী গ্রামের সারোয়ার জাহান খান চিশতী’র ছেলে। সে আরামবাগ ফুটবল একাডেমির ছাত্র।

আগামী ১ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ। দেশের সবচেয়ে কম বয়সী মিডফিল্ডার হিসেবে বাংলাদেশের হয়ে সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নেবে চিশতী। বাংলাদেশ দল গ্রপ ‘এ’ তে খেলবে। এই গ্রপের অন্য দুই দল ভারত ও নেপাল। নিজেদের সেরাটা উপহার দিয়ে শিরোপা জয়ের লক্ষ্য বাংলাদেশ অনূর্ধ্ব ১৬ দলের।

আব্দুল্লাহ জুনায়েদ চিশতী বলেন, আলহামদুলিল্লাহ, আমি প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৬ জাতীয় দলের হয়ে আমার দেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছি। আমার সকল শুভানুধ্যায়ীদের প্রতি আমার কৃতজ্ঞতা ও ভালোবাসা। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন আপনাদের ভালবাসার প্রতিদান দিতে পারি ও দেশের সম্মান বয়ে আনতে পারি।

সারোয়ার জাহান খান চিশতী বলেন, আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। বাংলাদেশ অনূর্ধ্ব ১৬ দলের সদস্য করার জন্য আমি বাফুফকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আশা করছি তার পারফরমেন্সে বাংলাদেশের নাম উজ্জ্বল হবে।

পূর্বধলা উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স বলেন, আন্তর্জাতিক পরিমন্ডলে অংশগ্রহণ করা নিসন্দেহে একটি খুশির খবর। তার জন্য শুভ কামনা রইল। জুনায়েদ চিশতীর মধ্যে অনেক প্রতিভা রয়েছে। সে যেন আরো ভালো করতে পারে তার জন্য সরকারীভাবে সহযোগিতা করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত