শিরোনাম :
ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

পার্থ প্রতিম ভদ্র:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে  ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকালে শহরের জামাল স্টেডিয়ামে কুচকাওয়াজের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‌।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের ‌জেলা প্রশাসক  কামরুল আহসান তালুকদার।
অনুষ্ঠানে  ‌ জাতীয় পতাকা উত্তেলন ও পরে ‌ কুচকাওয়াজ  অনুষ্ঠিত হয়। এতে  বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ‌ বিভিন্ন স্কুল এর ছাত্র ছাত্রীবৃন্দের উদ্যোগে উক্ত কুচকাওয়াজ ‌অনুষ্ঠিত হয় ।
এ সময় উপস্থিত ছিলেন  ফরিদপুরের  পুলিশ সুপার মোঃ মোর্শেদ  আলম,  স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ‌চৌধুরী রওশন ইসলাম, ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ‌ আব্দুর রাজ্জাক মোল্লা,
ফরিদপুরের পৌর মেয়র  অমিতাভ বোস,  ফরিদপুরের সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ সিদ্দিকুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল ফয়েজ  সহ জেলার বীর মুক্তিযোদ্ধাগণ, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে  জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার  তার বক্তব্যে মহান স্বাধীনতা দিবসে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা গভীর কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। এছাড়াও তিনি স্বাধীনতা যুদ্ধে আত্মোৎসর্গ কারী বীর মুক্তিযোদ্ধাদের আত্মদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জাতির জনকের কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।
পরে  কুচকাওয়াজে অংশগ্রহণকারী ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার  বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত