শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
ফরিদপুরে ২৩ টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ

ফরিদপুরে ২৩ টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ

পার্থ প্রতিম ভদ্র:
ফরিদপুরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ অভিযানে ‌২৩ টি ট্রাক ও আটটি স্কেভেটর জব্দ করা হয়েছে।
 গত কাল বুধবার ফরিদপুরের ধলার মোড় এলাকায় রাতের আধারে অবৈধ বালু উত্তোলনের সময় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এ সময় ৮টি স্কেভেটর ও ২৩টি ট্রাক জব্দ করা হয়েছে বলে জানা গেছে। জানা গেছে ধলার মোড় শহর রক্ষা বাঁধ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলা প্রশাসন ও পুলিশের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক ট্রাক ও স্কেভেটর ফেলে পালিয়ে যায় চালকসহ অন্যান্য বালু দস্যুরা।
প্রশাসন বলছে বালু দস্যুরা শতাধিক ডাম্প ট্রাক ও স্কেভেটর দিয়ে শহররক্ষা বাঁধ ঘেঁষে কয়েক কিলোমিটার এলাকাজুড়ে বালু উত্তোলন করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জেলা প্রশাসন। পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুজিবুল ইসলাম । এ সময় পুলিশ সদস্যদের পাশাপাশি অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মজিবুল ইসলাম জানান, জব্দকৃত ড্রাম ট্রাক ও স্কেভেটরগুলো পুলিশি প্রহরায় রাখা হয়েছে। অপরাধীরা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে দ্রুততম সময়ের মধ্যে পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত