শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান রাজীব

ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান রাজীব

রোমান হোসেন : সাভার উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন মনোনয়নপত্র জমা দিলেও একজন প্রত্যাহার করে নিয়েছেন। এতে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজনসহ মোট ১১ জন মনোনয়ন জমা দিয়েছেন। ২১ এপ্রিল রবিবার বিকেল ৫টা পর্যন্ত অনলাইনে তারা এ মনোনয়ন দাখিল করেন।
জানা গেছে, সাবেক ছাত্রনেতা মঞ্জুরুল আলম রাজীব এককভাবে মাঠে থাকলেও শিমুলিয়া ইউনিয়নের গাজীবাড়ি গ্রামের নূরু পীরের ছেলে তরিকত ফেডারেশনের সৈয়্যদ মাহাদী হাসান বুলবুল হঠাৎ করে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন জনগনের সাড়া না পেয়ে এক পর্যায় ২৮ এপ্রিল রবিবার ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি রিটার্নিং অফিসারের কাছে লিখিত আবেদন করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তার সড়ে দাঁড়ানোর খবরে রাজীব শিবিরে উল্লাস দেখা দিয়েছে। এমন খবরে রাজীব সমর্থকদের উঠান বৈঠক, গণসংযোগ, কেন্দ্র কমিটি গঠন ও পোলিং এজেন্ট প্রশিক্ষণ দেওয়াসহ নির্বাচন কেন্দ্রীক সব তৎপরতার ইতি ঘটেছে। তারা তাকিয়ে আছেন নির্বাচন কমিশনের আনুষ্ঠানিক ঘোষণার দিকে। তবে ভোট জমবে পুরুষ ও নারী ভাইস চেয়ারম্যান পদে। এদিকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়ে মাঠে থাকা চারজন হলেন- ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সদস্য সচিব আহসান হাবীব, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোশাররফ খান ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাইদুল ইসলাম। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেওয়া পাঁচজন হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সুমী, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য নাদিয়া নূর তনু, ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সহ-সভাপতি মনিকা হাসান ও ডা. ফরিদা হক। প্রার্থীতা পেতে আইনী লড়াইয়ে আছেন তৃতীয় লিঙ্গের মিষ্টি চৌধুরী। সাভার উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে অনলাইনে প্রার্থীদের মনোনয়ন পেয়েছি।
উল্লেখ্য, নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঢাকা জেলার সাভার উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত