শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির লিখিত অভিযোগ

বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির লিখিত অভিযোগ

অনলাইন ডেস্ক : মোবাইলফোনে অশ্লীল খুদে বার্তা পাঠানোর অভিযোগে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

গত এক বছর ধরে বাংলাদেশের একটি মুঠোফোন নম্বর থেকে শ্রাবন্তীর কাছে অশ্লীল খুদে বার্তা পাঠানো হচ্ছে। আগে মাঝে মধ্যে পাঠাতো কিন্তু ইদানীং প্রতিদিনই নোংরা মেসেজ পাচ্ছেন এই অভিনেত্রী। কোনোভাবে থামাতে না পেরে দূতাবাসে লিখিত অভিযোগ করেন তিনি। সঙ্গে মেসেজের স্ক্রিন শট-ও সংযুক্ত করে দিয়েছেন।

শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, বাংলাদেশের পরিচিতিজনদের বিষয়টি প্রথমে জানাই। এরপর তাদের মাধ্যমে ওই নম্বর ব্যবহারকারীকে বের করে মেসেজ পাঠানো বন্ধ করার চেষ্টা করেছি কিন্তু কাজ হয়নি।

ইদানীং মেসেজ পাঠানোর সংখ্যা আরো বেড়ে গেছে, তাই বাধ্য হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অ্যাকশন নিতে ভারতে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছি।

তবে অভিযুক্ত ওই ব্যক্তির নাম প্রকাশ করেননি শ্রাবন্তী চ্যাটার্জি। বাংলাদেশি দূতাবাস অভিযোগটি গুরুত্বের সঙ্গে দেখছে বলে জানা গেছে।

১৯৯৭ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। তারপর অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘শিকারী’ সিনেমায় অভিনয় করেন তিনি। এটি যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। ‘যদি একদিন’ সিনেমায় তাহসান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শ্রাবন্তী। এটি গত বছর মুক্তি পায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত