বাংলাদেশের গ্রামবাংলার যে উন্নয়ন হয়েছে তার সিংহভাগই জাতীয় পার্টির আমলে:শাহরিয়ার আসিফ

বাংলাদেশের গ্রামবাংলার যে উন্নয়ন হয়েছে তার সিংহভাগই জাতীয় পার্টির আমলে:শাহরিয়ার আসিফ

সৈয়দ জাহিদুজ্জামানঃ
খুলনা জেলা জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সন্মেলন উদ্বোধনকালে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক এইচ. এম শাহরিয়ার আসিফ বলেছেন বাংলাদেশের গ্রামবাংলার যে উন্নয়ন হয়েছে তার সিংহভাগই জাতীয় পার্টির আমলে হয়েছে।
উপজেলা সৃষ্টি করে মরহুম রাস্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ বাংলাদেশের উন্নয়ন ও প্রশাসনকে গ্রাম বাংলার মানুষের দ্বারপ্রান্তে এনে দিয়েছিলেন। জাতীয় পার্টির শাসনামলের উন্নয়নের ন্যায় উন্নয়ণ আর কারো শাসনামলে হয়নি। হয়েছে সন্ত্রাস ও লুটপাটের উন্নয়ন। তিনি ছিলেন পল্লী মানুষের বন্ধু। তাইতো তিনি সেদিন বলেছিলেন, ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে।
জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব লায়ন আহাদ ইউ চৌধুরী তার বক্তৃতায় বলেছেন, বিএনপি এদেশের মানুষকে তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত করেছে। তাদের নিরাপত্তা দিতে পারেনি। আওয়ামী লীগ ও মানুষের খাদ্য, নিরাপত্তা ও ভোটাধিকার দিতে ব্যর্থ হয়েছে। তারা দেশের রাস্ট্র কাঠামোর সর্বস্তরে ঘুষ, দুর্ণীতি, ভোটের অধিকার হরণ করেছে। তাই আজ দেশের মানুষ এই দুইটি দলকে আর ক্ষমতায় দেখতে চায়না। তারা হোসাইন মোহাম্মদ এরশাদের দল জাতীয় পার্টির নেতৃত্ব চায়। তিনি খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী খুলনা জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ শফিকুল ইসলাম মধুকে বিজয়ী করার লক্ষে জাতীয় পার্টির নেতা-কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।
গতকাল শনিবার (৬ মে) সকাল ১০ টায় খুলনা জেলা জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সন্মেলন খুলনা প্রেসক্লাব ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক ডাঃ সৈয়দ আবুল কাসেমের সভাপতিত্বে ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব আলহাজ্ব ইসমাইল খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সন্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও আহ্বায়ক জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটি এইচ. এম শাহরিয়ার আসিফ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি ও অতিরিক্ত মহাসচিব জাতীয় পার্টি খুলনা বিভাগ মোঃ সাহিদুর রহমান টেপা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বাবু সুনিল শুভ রায়, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ শফিকুল ইসলাম মধু, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহ্বায়ক যথাক্রমে মোঃ হেলাল উদ্দিন হেলাল ও মোঃ সাইফুল ইসলাম, খুলনা মহানগর জাতীয় পার্টির সভাপতি এ্যাডঃ মহানন্দ সরকার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, খুলনা মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।
 প্রধান বক্তা ছিলেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব লায়ন আহাদ ইউ চৌধুরী। বিশেষ বক্তা ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি তোবারক হোসেন তপু, খুলনা মহানগর জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক মোল্লা সাইফুল ইসলাম। এ ছাড়াও মিজানুর রহমান, মোঃ সাইফুল ইসলামসহ খুলনা জেলা, মহানগর ও বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দ সন্মেলনে বক্তব্য রাখেন। সন্মেলনে খুলনা জেলার বিভিন্ন উপজেলা জাতীয় যুব সংহতির নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির আহবায়ক খুলনা জেলা জাতীয় যুব সংহতির সভাপতি হিসেবে ডাঃ সৈয়দ আবুল কাসেম ও সাধারণ সম্পাদক হিসেবে আলহাজ্ব ইসমাইল খান টিপুর নাম ঘোষনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত