শিরোনাম :
দিঘলিয়া উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনে ক্রীড়া প্রতিমন্ত্রী  নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নাহিদুজ্জামান বাবুর স্বীকারোক্তি মূলক জবানবন্দি  সিরাজগঞ্জে গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপের চাপায় গৃহবধু হত্যা,ডাকাত দলের ৪ পলাতক আসামী গ্রেফতার বড়াইগ্রামে পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত পূর্বধলায় সরকারী চাকুরীজীবী হওয়া সত্বেও করেন সাংবাদিকতা খুলনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু ,বই ছাড়া জ্ঞান অর্জন করা যায় না -সিটি মেয়র বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা পাতাল রেল নির্মাণ কাজের উদ্বোধন রোহিঙ্গা প্রসঙ্গে ‘বিশ্ব হাত গুটিয়ে বসে থাকলে আবারো ২০১৭ সালের পুনরাবৃত্তি হবে :জাতিসংঘ
বাংলাভিশন প্রতিনিধি কিবরিয়া’র হাতে নেতাজি সুভাষ বসু-২০২২ আন্তর্জাতিক পুরস্কার তুলে দেন নেত্রকোনার জেলা প্রশাসক

বাংলাভিশন প্রতিনিধি কিবরিয়া’র হাতে নেতাজি সুভাষ বসু-২০২২ আন্তর্জাতিক পুরস্কার তুলে দেন নেত্রকোনার জেলা প্রশাসক

নেত্রকোনা প্রতিনিধি:
সাংবাদিকতায় বিশেষ অবদানের “স্বীকৃতি স্বরূপ” নেতাজি সুভাষ চন্দ্র বসু ইন্টারন্যাশনাল পীচ এ্যাওয়ার্ড-২০২২” ও সনদ পেয়েছেন নেত্রকোণার বাংলাভিশন প্রতিনিধি মাহবুবুল কিবরিয়া চৌধুরী হেলিম। সোমবার (৯ জানুয়ারি) বিকেলে জেলা প্র্রাশসক এর সম্মেলন কক্ষে তার হাতে এই পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)মোঃমনির হোসেন(উপ-সচিব), জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট সাঁনাওয়ার হোসেন ভূইয়া, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাধারন সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আনিসুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তালুকদার, এডভোকেট নুরুজ্জামান নুরু,যুগ্ম সম্পাদক এ.কে.এমআব্দুল্লাহ,আ.ফ.ম রফিকুল ইসলাম খান আপেলসহ অন্যান্যরা।

জানা যায়,ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিল ও সাউথ এশিয়া বিজনেস পার্টনার শিপের যৌথ প্র্রায়াসে গত ২৫ নভেম্বর কলকাতার সত্যজিৎ রায় অডিটরিয়ামে এই সম্মাননা প্র্রদান করা হয়। সাংবাদিক কিবরিয়ার পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন ইন্ডিয়া বাংলাদেশ কালচারাল কাউন্সিলএর আহবায়ক মোঃ আর.কে রিপন। পরে জুরি বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ি ওই সম্মাননা নেত্রকোনা জেলা প্রশাসকের মাধমে গতকাল সোমবার বিকালে সাংবাদিক কিবরিয়ার হাতে তুলে দেয়া হয়।
সাংবাদিক কিবরিয়া দীর্ঘ ৩৭ বছর যাবত বিভিন্ন সময় দৈনিক ইনকিলাব, যুগান্তর, দি ডেইলী স্টার, দি ইন্ডিপেন্ডেন্ট এবং রাষ্ট্রীয় গণ মাধ্যম বাংলাদেশ বেতারে নেত্রকোণা জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন।বর্তমানে তিনি বাংলাভিশন নেত্রকোণা জেলা প্র্রতিনিধি হিসেবে কর্মরত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত