বিকাশ এজেন্টের ২ লাখ টাকা হারালো!

বিকাশ এজেন্টের ২ লাখ টাকা হারালো!

ঝিনাইদহ কালীগঞ্জে এক বিকাশ এজেন্টের ২ লাখ টাকা হারিয়ে গেছে। মঙ্গলবার সকালে ওই প্রতিষ্ঠানের সত্বাধিকারী সিদ্দিকুর রহমান বাড়ি থেকে বাই সাইকেলযোগে শহরের নিমতলা বাসস্ট্যান্ডের ব্যবসা প্রতিষ্ঠান রনি মোবাইলে এসে দেখেন বড় ব্যাগের মধ্যে রাখা তার টাকার ছোট ব্যাগটি নেই। এ ব্যাপারে থানায় একটি সাধারন ডাইয়েরী করা হয়েছে।

দোকানের সত্বাধিকারী সিদ্দিকুর রহমান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে আমি বাড়ি থেকে বিকাশ ব্যবসার প্রায় ২ লাখ টাকা ভর্তি কাপড়ের একটি ছোট ব্যাগ আরেকটি বড় ব্যাগের মধ্যে ভরে বাই সাইকেলযোগে দোকানে আসি। এরপর বড় ব্যাগটা দোকানের সামনের বেঞ্চের উপর রেখে তালা খুলতে যাই। এ সময় দেখি তালার মধ্যে আঠা জাতীয় জিনিস দেওয়া রয়েছে। পরে তালা ভেঙে দোকানে প্রবেশ করে দেখি বড় ব্যাগটির মধ্যে অন্যন্য জিনিসপত্র সব ঠিকঠাক থাকলেও শুধু টাকার ছোট ব্যাগটি নেই।
তিনি আরও বলেন, আমি যখন তালা খুলছিলাম তখন ওই মার্কেটে আর কোন দোকান খোলা ছিলনা। আশপাশে কোন লোকজনও ছিলনা। ফলে টাকার ব্যাগটা কোথায় হারালো বুঝতে পারছিনা।

কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান মিয়া জানান, ওই দোকান মালিক নিজেই বলছেন ওই মার্কেটে তিনিই প্রথম দোকান খুলতে গিয়েছিলেন। আশপাশে কোন মানুষও তিনি দেখেননি। ফলে টাকাটা বাড়ি থেকে আসার সময় পথে পড়ে যেতে পারে। তারপরও পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এ ব্যাপারে দোকানের সত্বাধিকারী টাকা হারানোর বিষয় নিয়ে থানায় একটি সাধারন ডাইয়েরী করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত