বিবাহিত বনাম অবিবাহিতদের ফুটবল প্রতিযোগিতা

বিবাহিত বনাম অবিবাহিতদের ফুটবল প্রতিযোগিতা

রূপগঞ্জ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
জনপ্রিয় ফুটবল খেলায় মেতেছিলো মধুখালী গ্রামের বিবাহিত একাদশ বনাম অবিবাহিত একাদশের তরুণরা। ৭০ মিনিটের খেলার প্রথমার্ধের ৩৫ মিনিটে ১ গোল দিয়ে বিবাহিতদের টপকে এগিয়ে থাকে অবিবাহিতরা। ১০ মিনিট বিরতি শেষে দ্বিতীয়ার্ধের ৩৫ মিনিটে  বহুবার বিবাহিতদের সুযোগ তৈরী হলেও ভাগ্যের খেলার পরাজয় বরণ করে ১-০ গোলে বিবাহিত একাদশ। আর জয় ছিনিয়ে নেয় অবিবাহিতরা। তবে আনন্দ ভাগাভাগি করতে জয়ীদের ট্রফির আকার একটু বড় হলেও উভয় দলের জন্য ট্রফির পাশাপাশি থাকে ভোজনের জন্য ২টি খাসি। আর প্রতিজন খেলোয়াড়দের জন্য বিশেষ মেডেলের পাশাপাশি থাকে উভয় দলের অধিনায়কের এবং ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়ারের জন্য পুরস্কার হিসেবে ট্রফি ও ‘বাস্তব ভাবনা’ বই।
                                                     
খেলাটি (০২ নভেম্বর)  বুধবার বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ সদর ইউনিয়নের মধুখালী ঈদগাঁ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। খেলার শুরুতেই মাঠে জড়ো হতে থাকে আশপাশের গ্রামের দর্শনার্থীরা।  শিশু,নারী,পুরুষ সব মিলিয়ে গ্রামের খেলার মাঠে তৈরি হয় উৎসব মূখর পরিবেশ। এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি  মনিরুজ্জামান ভুঁইয়ার সভাপতিত্বে খেলাটি পরিচালনা করে হাশেম মিয়া, মোশাররফ মিয়াসহ প্রধান আয়োজক ইমরান হোসাইন ও তার সঙ্গীয় খেলোয়াড়রা। ধারা বর্ণনায় করেন লেখক ও সাংবাদিক  মাহবুব আলম প্রিয় ও আব্দুর রহমান শাহীন।
বিবাহিত একাদশ খেলোয়াড়দের অধিনায়ক  ইমরান হোসাইন। তার অন্য খেলোয়ার গং হলো, রবিউল, আব্দুল গাফুর, আরাফাত,  হাবিবুর,  জসিম, পারভেজ, নাসির, শ্যামল, সাগর বাবু, মামুন, রাকিব, কাউছার, সবুজ, শরীফ খান জয়, ইমন। এবং অবিবাহিত একাদশের অধিনায়ক ছিলো ফয়সাল মিয়া। তার অন্য খেলোয়ার গং হলো, শান্ত, বিপ্লব, তুহিন, রিফাত, জাহিদ, সুমন, শরীফ, হাবিব, আসিফ, রায়হান, আব্দুল জব্বার, সোহাগ, মানিক, সাব্বির।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, আজমীর হোসেন, রজব আলী ও সুরুজ বাঙালি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত