শিরোনাম :
নেত্রকোনা গাছ থেকে নারকেল পারা নিয়ে উভয় পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৮, গ্রেপ্তার ১ নরেন্দ্র মোদির সরকার হলো ‘বন্ধ সরকার’:  মমতা প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর নেতাদের জামিন নামঞ্জুর ও কারাগারে প্রেরণ সরকারের  কর্মসূচিরই  অংশ : মির্জা ফখরুল ফরিদপুরে ২৩ টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ বড়াইগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন জনমনে আতঙ্ক টাঙ্গাইল শহরে রাতে দফায় দফায় বিষ্ফোরণ ডুমুরিয়ার ৭৫ জন নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণে বিএনপির নিন্দা দিঘলিয়ার গাজীরহাটে মহোৎসব ও মহামেলা অনুষ্ঠিত দিঘলিয়ার চন্দনীমহল জুট ইয়ার্ণ মিলে অগ্নিকান্ড সংঘটিত 
বিশ্বম্ভরপুরে আওয়ামী লীগের প্রার্থী যখন নৌকার বিরোধী

বিশ্বম্ভরপুরে আওয়ামী লীগের প্রার্থী যখন নৌকার বিরোধী

সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার, ধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার এখন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। জানা যায় বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন রফিকুল ইসলাম তালুকদার, তখন বিপুল ভোটে পরাজিত হোন।
তারই পুর্বে তিনি ছিলেন ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় অনেক নির্যাতন চালিয়েছে সাধারণ জনগণের উপর, এবং এলাকার অনেক দোকানপাটে অনেক টাকার বাকি জিনিসপত্র নিয়েও টাকা দিচ্ছেনা। আরও জানা গেছে রফিকুল ইসলামের বিরুদ্ধে একাধিক নির্যাতনের মামলা রয়েছে, এবং কি দুদকেও তার বিরুদ্ধে মামলা রয়েছে, জানা গেছে বর্তমানে দুদকের মামলা তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।
রফিকুল ইসলাম তালুকদার উপজেলা নির্বাচনে ভরাডুবির পর আবারও ইউনিয়ন পর্যায়ে নির্বাচন করার জন্য দলীয়ভাবে মনোনয়নের জন্য আবেদন করেন। কিন্তু তিনি মনোনয়ন না পেয়ে এখন বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন, যা আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের জন্য বড় ধরনের হুমকি হয়ে দাঁড়াবে। এলাকায় ঘুরে শোনা হলো সাধারণ মানুষের মুখের কিছু কথা যা অকল্পনীয়,  তারা বলেন রফিকুল ইসলাম তালুকদার উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীক নিয়ে ভরাডুবি হয়েছে।
এখন আবার আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবে যা আবারও আওয়ামী লীগের ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের জন্য  বড় ধরনের ধাক্কা, তারা আরও বলেন, রফিকুল ইসলাম তালুকদারের মতো লোক দলে থাকলে দলের জন্য অনেক বড় ক্ষতি হতে পারে সুতরাং এ ধরনের লোক আওয়ামী লীগের সাথে না রাখায় ভালো।
এবিষয়ে রফিকুল ইসলাম তালুকদার প্রতিবেদককে জানান, এসব অভিযোগ মিথ্যে আপনি তদন্ত সাপেক্ষে সবকিছু জানতে পারবেন। আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থী হযরত আলী (কালাচাঁন) এর বক্তব্য নিতে চাইলে, মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত