শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস খাদে পড়ে নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস খাদে পড়ে নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং অনেক আহত খবর পাওয়া গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বুধন্তী ইউনিয়নের ঢাকাণ্ডসিলেট মহাসড়কের ইসলামপুর পুলিশ ফাঁড়ি বরাবর পশ্চিম পাশে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
আজ ৭ অক্টোবর ২০২০ ইং বেলা প্রায় ১টা ৩০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে আগত হবিগঞ্জ যাওয়ার পথে। ঢাকা – হবিগঞ্জ বাস ” দিগন্ত এসি পরিবহনের ” সাথে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে এতে উভয় গাড়ি রাস্তার পশ্চিম পাশে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশের খাদে পরে যায়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী মাধবপুর সদর হসপিটালে নেওয়ার পথে একজন মারা যায় এবং মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তির সময় আরো দুজন মারা যায়। এতে মোট নিহত হয়েছে তিনজন। মাধবপুর হাসপতাল সূত্রে জানা যায়,নিহতরা হলেন আশরাফুল ( ২০ ) আবদুল্লাহ (৬০) অজ্ঞাতনামা বয়স অনুমান (২৮).
দিগন্ত বাসের যাত্রী মোঃ আবদুল আজিজ জানান ঢাকা – হবিগঞ্জ ” দিগন্ত এসি পরিবহনে ‘ এতে মোট প্রায় ৪৫ জন যাত্রী ছিল এবং ইসলামপুরে আসার পর বিপরীত দিক থেকে আসা দুজন আরোহী সহ মোটরসাইকেলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে, এতে দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় যাত্রীবাহী বাসটিঅ।এতে বাসে থাকা সবাই কমবেশি আহত হয়েছে,
মাধবপুর হাসপাতাল সূত্রে জানা যায় স্থানীয় জনতার সহায়তায় আহতদেরকে উদ্ধার করে মাধবপুর মাধবপুর হাসপাতালে মোট ৯ জন ভর্তি আছে। বাকিরা সাধারণ চিকিৎসা নিয়ে যার যার গন্তব্যে চলে গেছেন,
আহতরা হলেন শফিক (৫০),সম্পদ দাস(৭০),সাঈদ (৫০) রুবেল (২৫) ব্রম্মা কান্ত দাস(৬০) আবদুল আজিজ (২০) ইয়াকুব (৩০) সোহরাব আলী (২৮) সাহারা (৭০)।
খাটি হাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির মতিউর রহমান ও মাধবপুর ফায়ার সার্ভিস এ- সিভিল ডিফেন্স এর সুকুমার, জানান আজ বেলা ১টা.৩০ মিনিটে এ দুর্ঘটনা ঘটে এবং খবর পেয়ে তৎক্ষণাৎ দুর্ঘটনাস্থলে ছুটে আসি। উপস্থিত কাউকে মৃত দেখতে পাননি এবং চার-পাঁচজন গুরুতর আহতদের চিকিৎসার জন্য মাধরপুর হাসপাতালে যাওয়ার পথে তাদের তারা দেখতে পান। এখন পর্যন্ত বাস উল্টো অবস্থায় আছে এর নিচে কোন ব্যক্তি আছে কিনা তা এখনও পরিষ্কার নয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত