শিরোনাম :
দিঘলিয়া উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপনে ক্রীড়া প্রতিমন্ত্রী  নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে ৬কেজি গাঁজাসহ আটক-১ নাহিদুজ্জামান বাবুর স্বীকারোক্তি মূলক জবানবন্দি  সিরাজগঞ্জে গরু চুরিতে বাধা দেওয়ায় পিকআপের চাপায় গৃহবধু হত্যা,ডাকাত দলের ৪ পলাতক আসামী গ্রেফতার বড়াইগ্রামে পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্টিত পূর্বধলায় সরকারী চাকুরীজীবী হওয়া সত্বেও করেন সাংবাদিকতা খুলনায় মাসব্যাপী একুশে বইমেলা শুরু ,বই ছাড়া জ্ঞান অর্জন করা যায় না -সিটি মেয়র বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা পাতাল রেল নির্মাণ কাজের উদ্বোধন রোহিঙ্গা প্রসঙ্গে ‘বিশ্ব হাত গুটিয়ে বসে থাকলে আবারো ২০১৭ সালের পুনরাবৃত্তি হবে :জাতিসংঘ
ভোলায় গরম বিটুমিন নিক্ষেপে ঝলসে গেলো অটো চালকের হাত-পা

ভোলায় গরম বিটুমিন নিক্ষেপে ঝলসে গেলো অটো চালকের হাত-পা

ভোলা জেলা প্রতিনিধী:
ভোলায় প্রভাবশালী এক ঠিকাদারের শ্রমিকদের নিক্ষেপ করা গরম বিটুমিনের আঘাতে ঝলসে গেলো অটোচালক ফিরোজের হাত ও পা। মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকাল সাড়ে তিনটার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের পাতাখোলা মসজিদের সামনে সড়কে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় অটোচালক নিজেই দৌঁড়ে ভোলার সদর হাসপাতালে ছুটে আসেন এবং হাসপাতালে ভর্তি হন।
প্রত্যক্ষদর্শী ও আহত অটোচালক জানান, গত কয়েকদিন যাবত যুগিরঘোল থেকে শিবপুর ইউনিয়নের শান্তিরহাট বাজার পর্যন্ত সড়ক সংস্কারের কাজ চলছে। অটোচালক ফিরোজ শান্তিরহাট থেকে ভোলা সদরের দিকে রওনা হয়ে পাতাখোলা মসজিদের সামনে আসলে সেখানে পিচ ঢালাইকৃত রাস্তায় ভুলবশত তার অটোর চাকা উঠে যায়। বিষয়টি নজরে এসে ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই কাজের দায়িত্বে থাকা শ্রমিকরা। কিছু বুঝে ওঠার আগেই এক শ্রমিক তার হাতে থাকা গলন্ত বিটুমিনের কেতলি থেকে প্রচন্ড গরম বিটুমিন অটোচালক ফিরোজের উপর নিক্ষেপ করে। মুহূর্তের মধ্যে অটোচালকের ডান হাত ও ডান পায়ে ফুটন্ত গরম বিটুমিন পড়ে অনেকাংশে ঝলসে যায়। অবস্থার বেগতিক দেখে অটোচালক নিজেই দৌঁড়ে গিয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি হন। এরপর ইমারজেন্সিতে প্রাথমিকভাবে তার চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেন কর্তব্যরত চিকিৎসক। আহত অটো চালক ফিরোজ সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা বাবুলের ছেলে।
এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে ওই সড়ক সংস্কারের দায়িত্বে থাকা একাধিক শ্রমিককে জিজ্ঞেস করেও কারো কাছ থেকেই কোন ধরনের উত্তর পাওয়া যায়নি।
তবে এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন ধরনের অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহিন ফকির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত