মোরেলগঞ্জে মামলা না তোলায় বাদীকে অশালিনভাবে লাঞ্চিত করেছে আসামিপক্ষ

মোরেলগঞ্জে মামলা না তোলায় বাদীকে অশালিনভাবে লাঞ্চিত করেছে আসামিপক্ষ

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে মামলা তুলে না নেয়ায় বাদীকে অশ্লীলভাবে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ আসামিদের বিরুদ্ধে। এ ঘটনার বিচারের দাবিতে শনিবার সকাল ১১ টায় মোরেলগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন নিগৃহীত বহরবুনীয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আনোয়ার হোসেন হাওলাদার(৭০)।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার এলাকার চিহ্নিত সন্ত্রাসী চাদাঁবাজ মাসুদ হাওলাদার, সুমন শেখ, জহির মল্লিকের অত্যাচারে এলাকার শিক্ষিত সম্মানি নিরীহ শ্রেনীর লোকজন জিম্মি হয়ে রয়েছে। প্রতিপক্ষ মাসুদ তার কাছে চাঁদা দাবি করতঃ চাঁদা আদায়সহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ড করলে তিনি বাদী হয়ে ১৯ মার্চ-২০১৯ বাগেরহাট বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। ওই মামলার আসামি মাসুদ হাওলাদার দীর্ঘদিন যাবত হাজতবাস করে জামিনে মুক্তি পেয়ে মামলা প্রত্যাহারের জন্য অন্যান্য আসামিদের নিয়ে সম্মিলিতভাবে বিভিন্ন সময় তাকে নানাভাবে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে আসছে।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বয়োবৃদ্ধ মো. আনোয়ার হোসেন হাওলাদার কান্নাজড়িত কন্ঠে বলেন, সর্বশেষ গত ১১ জানুয়ারি তিনি স্থানীয় ফুলহাতা বাজারে গেলে আসামি মাসুদ হাওলাদার, সুমন শেখ ও জহির মল্লিক ওই বাজারে তার গতিরোধ করে অশ্লীল গালিগালাজ করতঃ জীবন নাশের হুমকি দেয়। এক পর্যায় প্রকাশ্য রাস্তায় তার পরিধেয় লুঙ্গি খুলে ফেলে অশালিনভাবে লাঞ্চিত করাসহ বিভিন্নভাবে নাজেহাল করে এবং মামলা তুলে না নিলে হত্যা করবে বলেও হুমকি দেয়। এ ঘটনার পরের দিন থানায় সাধারণ ডায়রী করলে প্রতিপক্ষ তার ওপর আরও ক্ষীপ্ত হয়ে খুন-জখম করবে মর্মে অব্যাহত হুমকি দিচ্ছে । ন্যাক্কারজনক এ ঘটনার সুবিচার পেতে তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্যসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
এ বিষয় প্রতিপক্ষ মাসুদ হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি অভিযোগের বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত