মোরেলগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন

মোরেলগঞ্জ(বাগেরহাট)প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর শাখার একটি ভুয়া কমিটিকে কেন্দ্র করে জেলা স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
মঙ্গলবার বেলা ১১ টায় মোরেলগঞ্জ প্রেস ক্লাবে জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মোস্তাফিজুর রহমান সোহেল সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে বলেন, গত ১৮ নভেম্বর তিনি সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে জানতে পারেন যে, মোরেলগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। এ কমিটির ব্যাপারে তিনি অবহিত নন। তিনি চিকিৎসা জনীত কারনে গত ৯ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত ঢাকায় ছিলেন।
এ ছাড়াও গত ২০ নভেম্বর ওই কমিটির নাম কয়েকটি আঞ্চলিক পত্রিকায় ছাপা হয়। উক্ত কমিটির তালিকা বা প্রেস রিলিজে তিনি কোন স্বাক্ষর করেননি। কথিত ওই কমিটির সভাপতি মিজানুর রহমান ইমরাজ ও সাধারণ সম্পাদক মো. শফিক কাজী জালিয়াতির আশ্রয় নিয়ে কমিটি ঘোষনা করে। তিনি আরো বলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের প্যাডে তার ছিল ও স্বাক্ষর জাল করে এ কমিটি ঘোষনা করা হয়।
তিনি আরও বলেন, মোরেলগঞ্জ পৌর শাখার বর্তমান আহবায়ক কমিটি বলবত থাকবে। পরবর্তী সময় কাউন্সিলের মাধ্যমে পূর্ণঙ্গ কমিটি গঠন করা হবে। এছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, জেলা ও উপজেলা পর্যায়ের স্বেচ্ছাসেবক লীগ’র নের্তৃবৃন্দ এবং মোরেলগঞ্জে বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত