শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
মোল্লাহাটে জনসভায় বোমা হামলার বিচার না হওয়ার ব্যর্থতা আমাদের :এমপি শেখ হেলাল উদ্দিন

মোল্লাহাটে জনসভায় বোমা হামলার বিচার না হওয়ার ব্যর্থতা আমাদের :এমপি শেখ হেলাল উদ্দিন

বাগেরহাট প্রতিনিধি :
প্রায় ১৫ বছর ধরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় তারপরও বাগেরহাটের মোল্লাহাটের খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে নিজের নির্বাচনী জনসভায় বোমা হামলায় হতাহতের বিচার  করতে না পারর ব্যর্থতা স্বীকার করে আবারও পুনঃ তদন্ত চাইলেন বঙ্গবন্ধুর ভাতুষ্পুত্র এমপি শেখ হেলাল উদ্দিন। ২২ বছর আগে এই দিনে (২৩ সেপ্টেম্বর) শেখ হেলাল উদ্দিনের নির্বাচনী জনসভায় সন্ত্রাসীদের ভয়াবহ বোমা হামলায় নয়জন ঘটনাস্থলে নিহত ও অর্ধশত  আহতের ঘটনার বিচার দাবিতে ২৩ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় মোল্লাহাট উপজেলা সদরে উপজেলা আওয়ামীলীগের অফিসের সামনে মানববন্ধন ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শেখ হেলাল উদ্দিন বক্তব্য রাখছিলেন।
তিনি আরো বলেন, এই মোল্লাহাটে আমার নির্বাচনী জনসভায় বোমা হামলা হয়েছে, জঙ্গি বাংলা ভাইকে এই মোল্লাহাটের জনগনই প্রথম আটক করে পুলিশে দিয়েছিল, কয়েকদিন আগে এখানকার মাদ্রাসা থেকে ৪ জঙ্গি গ্রেপ্তার হয়েছে।  আগামী নির্বাচনকে সামনে রেখে দেশকে অস্থিতিশীল করার জন্য একটি গোষ্ঠী তৎপর রয়েছে। সে কারণে নিজেদের ও দেশের নিরাপত্তার স্বার্থে অপরিচিত লোক দেখলে পুলিশকে খবর দিতে হবে। পুলিশ সুপারকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন আলোচিত এই বোমা হামলার পুনঃ তদন্তে তিনি ও তার পরিবারসহ আওয়ামীলীগ স্থানীয় নেতাকর্মীরা সর্বাত্বক সহযোগিতা করবে।
মোল্লাহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহিনুর আলমসানার সভাপতিত্বে বোমা হামলায় হতাহতদের স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় বলেন, আমি বঙ্গবন্ধু পরিবারের একজন সদস্য বা এমপি হিসেবে না, আমার বাবা বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিনের নির্বাচনী জনসভায় যারা বোমা হামলা করেছে তাদের চিহ্নিত করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।
এর আগে মোল্লাহাট উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে মহাসড়কে শেখ হেলাল উদ্দিন এর নির্বাচনী জনসভায় বর্বরোচিত বোমা হামলার বিচার দাবিতে স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে ঘণ্টা ব্যাপী বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।##

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত