রাজধানীতে হাবিবার খপ্পরে অনেকেই প্রতারিত, প্রশাসনের সু-দৃষ্টি কামনা

রাজধানীতে হাবিবার খপ্পরে অনেকেই প্রতারিত, প্রশাসনের সু-দৃষ্টি কামনা

নিজস্ব প্রতিনিধি : রাজধানীতে হাবিবা সুলতানা (৩৩) নামের এক মহিলা প্রতারকের অভিযোগ পাওয়া গেছে। হাবিবার ভোটার আইডি অনুযায়ী তার বাড়ী মিরপুরের ৪নং ব্লক, বি সেকশনের ৩৬ নং বাড়ী।

জানা যায় হাবিবা অনেক বেকার যুবককে সরকারী চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। অনুসন্ধানে জানা যায় তার দুইটি ভোটার আইডি কার্ড রয়েছে। কখনো কারো কাছে এডভোকেট আবার কারো কাছে প্রশাসনের লোক বলে পরিচয় দেয়। তার প্রতারণার ফাঁদে ব্যবসায়ী থেকে শুরু করে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের ভোগান্তি পোহাতে হয়েছে। সম্প্রতি রাজধানীতে বেশ কয়েকজন ব্যবসায়ীকে ব্যাংক গ্যারান্টি (বিজি) দেওয়ার নাম ভাঙ্গিয়ে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়েছে কয়েক লক্ষ টাকা। তার এসব কর্মকান্ডে মাহমুদুল হাসান নামে এক ব্যক্তির যোগসাজস রয়েছে বলে অভিযোগ রয়েছে। মাহমুদুল হাসান রাঙ্গামাটি জেলার চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেটের ষ্টেনো-টাইপিস্ট হিসেবে কর্মরত রয়েছে বলে জানা গেছে।

হাবিবা কাউকে প্রতারণার ফাঁদে আটকাতে না পারলে রূপ যৌবনের অভিনয়ে ব্যবসায়ী ও প্রশাসনের লোকদের সাথে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। অতপরঃ বিভিন্ন কথা ও ছবি আদান প্রদানের মাধ্যমে তাকে ফাঁদে ফেলে ব্ল্যাকমেইলিং করে টাকা আদায় করে। টাকা না দিলে মিথ্যা মালার হুমকি সহ প্রাণ নাশের হুমকি দিয়ে থাকেন বলে অভিযোগ রয়েছে। জানা যায় হাবিবা সুলতানার প্রকৃত বাড়ী কুষ্টিয়া জেলায়। সে বর্তমানে ধানমন্ডির কোন এক ফ্ল্যাটে বসবাস করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক প্রতারিত ব্যক্তি এই প্রতিবেদকের মাধ্যমে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত