শিরোনাম :
জনমনে আতঙ্ক টাঙ্গাইল শহরে রাতে দফায় দফায় বিষ্ফোরণ ডুমুরিয়ার ৭৫ জন নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণে বিএনপির নিন্দা দিঘলিয়ার গাজীরহাটে মহোৎসব ও মহামেলা অনুষ্ঠিত দিঘলিয়ার চন্দনীমহল জুট ইয়ার্ণ মিলে অগ্নিকান্ড সংঘটিত  দিঘলিয়ায় সাজা প্রাপ্ত আসামী ও গাঁজাসহ মাদক মামলার আসামী গ্রেফতার বড়াইগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত  কাউখালীতে কৃষি প্রণোদনা কর্মসূচীর বীজ ও সার বিতরণ দিঘলিয়া উপজেলায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন  দেশের প্রত্যেকটি গুমের পেছনে আওয়ামী লীগ সরকার দায়ী : রিজভী দিঘলিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়াম্যান পদে পাঁচ প্রার্থীর নাম নির্বাচন হবে তুমুল প্রতিদ্বন্দ্বিতামূলক
রাজধানীতে ১২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারী আটক

রাজধানীতে ১২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারী আটক

ডেস্ক রিপোর্ট : রাজধানীর কুড়িল তিনশ ফিট এলাকা থেকে গাঁজা ও মাইক্রোবাসসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর (ডিবি) বিভাগ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে পাইকারি ও খুচরা বিক্রির উদ্দেশ্যে গাজাগুলো ঢাকায় আনা হয়।

মঙ্গলবার রাতে খিলক্ষেতের কুড়িল তিনশ ফিট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিবি। তার নাম মো. মনির হোসেন ভূইয়া। এ সময় তার কাছে থাকা ১২ কেজি গাঁজা ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন ডিবি মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার সালাউদ্দিন খান নাদিম। তিনি বলেন, একজন মাদক কারবারি মাইক্রোবাসে গাঁজা নিয়ে কুড়িল তিনশ ফিট রোডের সুমি টাইলস অ্যান্ড স্যানেটারি দোকানের সামনে অবস্থান করছে বলে জানতে পারি। পরে সেখানে অভিযান চালিয়ে গাঁজা ও মাইক্রোবাসসহ মনিরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতার হওয়া মনির ব্রাহ্মণবাড়িয়া থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয় করতেন। তার বিরুদ্ধে খিলক্ষেত থানায় মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত