শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন 

রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন 

লক্ষীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার মেয়র ও কর্মকর্তা- কর্মচারীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে ষড়যন্ত্র আখ্যায়িত করে প্রত্যাহার দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ এপ্রিল) বিকেলে মিছিলটি রায়পুর মুড়িহাটা থেকে রায়পুর বাজার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে গিয়ে শেষ হয়। আমরা রায়পুরবাসীর ব্যানারে রায়পুরের সর্বস্তুর মানুষ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।
এর আগে ২১ এপ্রিল লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আদালতে মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম বাদী হয়ে মেয়র মো. গিয়াস উদ্দিন রুবেল ভাট, কার্য সহকারী মহিউদ্দিন বিপু, ড্রাইভার মো. সবুজ, সহকারী প্রকৌশলী মো. মাহমুদুন্নবী, মো. আবু তাহের সাগরকে আসামি করে মামলা দায়ের করেন। তার আগে অনুমোদনহীন নকশায় একতা টাওয়ার নামের ভবনের সিঁড়ির কাজ করার অভিযোগে বাধা দেওয়ায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের আহত করার অভিযোগে কার্যসহকারী মো. মহিন উদ্দিন বিপু বাদী হয়ে গত ১২ মার্চ একই আদালতে একটি মামলা করেন। ওই মামলায় মঞ্জুরুল আলম, আমির হোসেন ও সৈয়দ আহম্মদকে আসামি করা হয়। দু’টি মামলাই রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করতে আদালত নির্দেশনা দেন।
খোঁজ নিয়ে জানা যায়, পৌর শহরের থানা সড়কে ‘একতা টাওয়ার’ নামের একটি ভবন নির্মাণ করছেন বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম ও সাবেক পুলিশ কর্মকর্তা সৈয়দ আহমাদ।
অনুমোদিত নকশা অনুযায়ী ভবন নির্মাণ করতে পৌরসভা থেকে কয়েকবার তাগাদা দেওয়া হয়। সর্বশেষ গত ৫ মার্চ ভবনের সিড়ির পাশে বর্ধিত নির্মাণ কাজ করতে গেলে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বাধা দেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে হট্টগোল হয়। এরপর মামলা, পাল্টা মামলায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে পড়েছে।
বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য দেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তানবির হায়দার চৌধুরী রিচ্ছু, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোসলেউদ্দিন মানিক, সাবেক রায়পুর সরকারি কলেজের জিএস পীরজাদা আরমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত