শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
রূপগঞ্জে দুই ভাইকে কুপিয়ে জখম

রূপগঞ্জে দুই ভাইকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জে রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে আপন দুই ভাইকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার দুপুরে আহতের বড় ভাই মোবারক হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এর আগে শনিবার বিকেলে উপজেলার আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মোবারক হোসেন জানান, তার সঙ্গে একই এলাকার এমরাত, জুয়েল, সুফিয়ান, হিরা, রাব্বি, শাওন, রাজা মিয়ার বালুর ব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ১০/১২ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মোবারক হোসেনের বালুর গদিতে প্রবেশ করে তাকে না পেয়ে তার দুই ভাই আশরাফুল ও ইসমাইলকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় প্রতিপক্ষের লোকজন বালুর গদির ঘর ও ড্রেজারের পাইপ ভাংচুর করে হুমকি ধামকি দিয়ে চলে যায়। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত