শিরোনাম :
কারাগার থেকে মুক্তি পেয়েছেন মুফতি আমির হামজা নওগাঁয় সিভিল সার্জন সম্মেলনকক্ষে ভিটামিন “এ” ক্যাপসুল ক্যাম্পেইন অনুষ্ঠিত  এবার সিরাজগঞ্জে কাভার্ডভ্যানে আগুন, পুড়লো সাড়ে ৭ হাজার পিচ মুরগির বাচ্চা সাভারে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল ছেলের, বাবা হাসপাতালে শেখ আবেদ আলীসহ খুলনায় ৩টি আসনে আরও ৬ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, অপেক্ষামান একটি সাতক্ষীরা -১আসনে নৌকা পেয়ে স্বস্তিতে নেই মাঝি  বড়াইগ্রামে ৭০০০ কৃষক পেলো কৃষি প্রণোদনা বড়াইগ্রাম পাট চাষী প্রশিক্ষণে নেই কোন চাষী! পলাশবাড়ী কৃষি কর্মকর্তা ফাতেমা কাওসার মিশুর মাটির সুরক্ষায় পুরুস্কার লাভ ঝিনাইদহে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক ১
লালমনিরহাটে ট্রলি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

লালমনিরহাটে ট্রলি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি, মোঃ ফরহাদ হোসেন।

লালমনিরহাট: লালমনিরহাটে চলন্ত ট্রলি থেকে পড়ে পল্লব কুমার রায় (১৬) নামে এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সকালে সদর উপজলার গোকুন্ডা ইউনয়নের মণ্ডলেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পল্লব ওই এলাকার তালুক মৃত্তিঙ্গা গ্রামের সুনিল চন্দ্র রায়ের ছেলে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এরশাদুল আলম  জানান, সকালের দিকে মণ্ডলেরহাট এলাকা থেকে ট্রলিতে মাটি ভরাট করে তার ওপর চড়েই মুস্তফি বাজারের দিকে যাচ্ছিল শ্রমিক পল্লব। পথে একই এলাকার কাঁচা রাস্তা থেকে পাকা রাস্তায় উঠার সময় ট্রলি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় পল্লব। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত