শ্রীবরদীতে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকা অনশন

শ্রীবরদীতে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকা অনশন

 মোঃ খোকন:
বিয়ের দাবিতে প্রেমিকা যাকে নিয়ে অনশন করছে প্রেমিকের বাড়িতে। শুক্রবার বিকেল থেকে শেরপুরের শ্রীবর্দির পৌর শহরের সাতানি শ্রীবরদী মহল্লার আব্দুস সাত্তারের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রেমিক আব্দুস সাত্তারের ছেলে জাসরুল ইসলামসহ বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে। প্রেমিকা কনিকা (২২) উপজেলার রানীশিমুল ইউনিয়নের বিলভরট গ্রামের নয়া মিয়ার মেয়ে। প্রেমিকা কণিকার সাথে রয়েছেন তার মা নাজমা বেগম।
কণিকা জানায়, প্রায় এক বছর আগে প্রেমিক জাসরুল ইসলামের সাথে তার পরিচয় ঘটে। পরে তাদের মধ্যে চলে মন দেওয়া নেওয়া। এক পর্যায়ে প্রেমিক জাসরুল ইসলাম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। কনিকা বলেন, তার সাথে আমার দেহ মিলনের ঘটনা ঘটেছে। এখন আমাকে বিয়ে না করলে আমি কোথায় যাবো? এজন্য আমি এই বাড়িতে এসেছি এখানে যার চুলের যা আমার সাথে দুর্ব্যবহার করেছে। ওই সময় আমি ট্রিপল নাইনে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। আমি এর বিচার চাই।
কনিকার মা নাজমা বেগম বলেন, বিয়ের কথা বলে আমার মেয়েকে তাদের বাড়িতে নিয়ে এসেছিল। আমার মেয়ের সাথে অনেক সময় রাত কাটিয়েছে। এখন আমার মেয়েকে ফেলে অন্যত্র বিয়ের করার খবর শুনে আমরা তার বাড়িতে এসেছি। আমরা চাই এর বিচার হোক।
এদিকে এ ঘটনার সম্পূর্ণ অস্বীকার করেন প্রেমিক জাসরুল ইসলামের বাবা আব্দুল সাত্তার। তিনি জানান, ঘটনাটি সাজানো। তারা তার ছেলেকে হেয় প্রতিপন্ন করার জন্য এই বাড়িতে অবস্থান করছেন। ফোন বন্ধ থাকায় প্রেমিক জাসরুল ইসলামের সাথে যোগাযোগ করা যায়নি।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পৌরসভার কাউন্সিলর শাজাহান কবির। তিনি বলেন, তাদের মধ্যে সম্পর্ক ছিল বলে এক সাথে কয়েকটি ছবি দেখিয়েছে। এখন ছেলে পক্ষের কেই বাড়িতে নেই। এ ঘটনা নিয়ে শহরে উৎসুক মানুষের মাঝে চলছে মুখরোচক আলোচনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত