সত্য প্রকাশে সাংবাদিককে প্রাণনাশের চেষ্টা

সত্য প্রকাশে সাংবাদিককে প্রাণনাশের চেষ্টা

ক্রাইম রিপোর্টার: সত্য  প্রকাশে সাংবাদিক তাজবীর কে প্রাণনাশের চেষ্টা।
গত ০৯- এপ্রিল ২০২৩,বাগেরহাট জেলার কাড়াপাড়া এলাকার মিথ্যা অভিযোগের সংবাদ প্রোকাশ হয় (দৈনিক আজকের আলোকিত সকাল)পত্রিকায়,
এতে উল্লেখ করা হয়
মিথ্যা অভিযোগ দিয়ে  খন্দকার জসিম কে  দীর্ঘদিন যাবত মানহানি করে আসছে এবিষয়ে তথ্য সংগ্রহ করে পাওয়া যায় সহিদুল তার স্ত্রী জামিলা কে দিয়ে জসিমের নামে মিথ্যা অভিযোগ করে।
  কাড়াপাড়া এলাকায় খন্দকার জসিমের খোঁজ নিতে গেলে এলাকা  বাঁশি বলেন জসিম একজন ৭০ বয়সী বৃদ্ধ এবং উনি একজন  সৎ ও সহজ সরল  সম্মানী ব্যক্তি। এলাকা বাঁশি আরো বলেন জসিম কোন দিন কারও সাথে ঝগড়া বিবাদ করেননি, ৭০ বয়সী বৃদ্ধ জসিমকে  রাস্তা ঘটে  অকথ্য ভাষায় গালি গালাজ করে সহিদুল।
এই সংবাদ  প্রকাশ করায় গত ১১-এপ্রিল রহোমের মোড়ে এসে সহিদুল তার  সন্ত্রাসী বন্ধুদের সাথে নিয়ে সাংবাদিক কে অকথ্য ভাষায় গালি গালাজ করে আরো বলতে থাকে সাংবাদিক তাজবীরকে পেলে মেরে ফেলব এ সময় রহমের মোড় থেকে একজন বেক্তি মোবাইল ফোনের মাধ্যমে সাংবাদিক তাজবীরকে  জানায়।
এদিকে ১২-এপ্রিল বুধবার বেলা ০২টার সময় বাগেরহাট আলীয়া মাদ্রাসার সামনে সাংবাদিক তাজবীরকে মটরসাইকেল থামিয়ে রাস্তা অবরোধ করে মারপিট করার চেষ্টা করে এসময়ে পথচারীরা এসে পড়ে সহিদুল তার  সন্ত্রাসী বন্ধুদের নিয়ে চলে যায়।
এ বিষয়ে বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ করেন সাংবাদিক তাজবীর  বাদী হয়ে। অভিযোগের কথা সহিদুল যানতে পেরে সাংবাদিক তাজবীর এর ফুলতলার বাড়ির সামনে  এসে হুমকি দেয়  স্ত্রীকে দিয়ে নারী শিশু মামলা দিবে বলে,
 মামলা  দেয়া টা যেন শহীদুলের নেশা হয়ে গিয়েছে ৭০ বয়সী বৃদ্ধ কেও  ছাড়ছে না।
এ বিষয়ে বাগেরহাট পুলিশ  প্রশাসনের  সহযোগিতা ও দৃষ্টি আকর্ষণ করছি ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত