শিরোনাম :
ঝিনাইগাতী গজনী অবকাশ কেন্দ্র বাসের চাপায় প্রাণ গেলো আইসক্রীম বিক্রেতার বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন গাজীপুর জেলার পিকনিক ২০২৪  অনুষ্ঠিত সবসময়ই কালোকে কালো এবং সাদাকে সাদা বলে দৈনিক  যুগান্তর ভান্ডারিয়ায় স্মার্ট আই ডি  বিতরণ  মোরেলগঞ্জ ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত, ১০ লক্ষাধিক টাকার ক্ষতি খুলনায় আতাই নদী থেকে উদ্ধারকৃত মাহফুজকে বৈবাহিক কারণে স্ত্রীর স্বজনদের হাতে জীবন দিতে হয়েছে নওগাঁর মান্দায় নিভৃত পল্লী গ্রাম মশিদপুরে দিনব্যাপী বইমেলা বড়াইগ্রামে বর্ণিল আয়োজনে পিঠা উৎসব ও বসন্ত বরণ বাঘায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন  সীমান্তে হত্যা ও বিদেশী আগ্রাসন বন্ধের দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রতীকী লাশের মিছিল
সরকারী প্রনোদনার সঠিক ভাবে বাস্তবায়নের পাশাপাশি দ্বিতীয় ওয়েভ মোকাবেলায় শতভাগ স্বাস্থ্যবিধি মানতে বাধ্য করতে হবে

সরকারী প্রনোদনার সঠিক ভাবে বাস্তবায়নের পাশাপাশি দ্বিতীয় ওয়েভ মোকাবেলায় শতভাগ স্বাস্থ্যবিধি মানতে বাধ্য করতে হবে

মোঃ রাজিবুল ইসলাম বাবু : সরকারী প্রনোদনাগুলো সঠিক ভাবে বাস্তবায়নের পাশাপাশি মধ্য ও নিম্নবিত্তদের সরকারী সুযোগ সুবিধার আওতায় আনতে হবে। এছাড়া সরকারী কৃষি প্রনোদনা বিতরনে হয়রানি মুক্ত করে বিতরণ করতে হবে। করোনার দ্বিতীয় ওয়েভকে মোকাবেলা করার জন্য এখনই থেকেই শতভাগ স্বাস্থ্যবিধি মানতে বাধ্য করার বিকল্প নেই।
নাটোরে আজ (৬ অক্টোবর ২০২০) সকাল ১১টায় দেড় ঘন্টাব্যাপী করোনা পরিস্থিতি মোকাবেলায় নাটোরে কর্মরত গণমাধ্যম প্রতিনিধিদের নিয়ে জুম প্লাট ফরমের মাধ্যমে উন্নয়ন সংগঠন লাইট হাউসের আয়োজনে দাতা সংস্থা ইউএসএইড, ইউকেএইড এর আর্থিক এবং কাউন্টারপার্ট ইন্টারন্যাশনাল এর কারিগরি সহযোগিতায় কোভিড-১৯ অ্যাডভোকেসি অ্যান্ড রেসপন্স কর্মসূচীর আওতায় সংবাদ সম্মেলনের এসব বিষয় উঠে আসে।  
সংবাদ সম্মেলনে সরকারি সেবা সাধারণ মানুষের দোঁড় গোড়ায় পৌছানোর লক্ষ্যে এবং সরকারি সেবায়, স্বাস্থ্য খাতে স্বচ্ছতা, জবাবদিহিতা এবং জনঅংশগ্রহণ নিশ্চিত করণের লক্ষ্যে কেন্দ্রীয় সরকারের মাঠ প্রশাসন, নাগরিক সমাজ ও অংশীজনকে যুক্ত করার মাধ্যমে কোভিড-১৯ মোকাবেলায় ও সহায়তা কার্যক্রমকে শক্তিশালী করার দাবি জানান গণমাধ্যম কর্মীরা।
সেই সাথে কেন্দ্রীয় সরকারের দেয়া প্রনোদনা স্থানীয় সরকার কর্তৃক প্রদানে স্বচ্ছতা নিশ্চিত করা এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠী তথা হিজরা/তৃতীয় লিঙ্গের মানুষ, পেশাদার যৌনকর্মী, দালিত, আধিবাসীরা সেবা প্রাপ্তিতে যাতে অগ্রাধিকার পায় তার জন্য গণমাধ্যমে মধ্যদিয়ে দৃষ্টি আকর্ষণ করা হয়।
সংবাদ সম্মেলনে লাইট হাউস প্রধান নির্বাহী মো. হারুন অর রশিদ স্বাগত বক্তব্য রাখেন এবং সংবাদ সম্মেলন সঞ্চালনা করেন। এ সময় সম্মেলনের বিষয়বস্তু তুলে ধরে বক্তব্য উপস্থাপন করেন এসএম মনোয়ার হোসেন।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি ও সমকালের সাংবাদিক নবিউর রহমান পিপলু, সিনিয়র সাংবাদিক রনেন রায়, কালের কণ্ঠ ও চ্যানেল আই এর সাংবাদিক রেজাউল করিম রেজা, এনটিভির স্টাফ করেসপনডেন্ট হালিম খান, বাংলা ট্রিবিউনের নাটোর প্রতিনিধি এম কামাল মৃধা, বাংলাভিশনের নাটোর প্রতিনিধি কামরুল ইসলাম, জনকণ্ঠের সাংবাদিক কালিদাস রায়, বাংলা টিভির মেহেদি হাসান বাবু এবং প্রতিদিনের সংবাদ পত্রিকার নাটোর প্রতিনিধি রফিকুল ইসলাম নান্টু।  
এছাড়া নাটোর যমুনা টিভির স্টাফ রিপোর্টার নাজমুল হাসান, বৈশাখী টিভির ইসাহাক আলী , মোহনা টিভির নাটোর প্রতিনিধি মোঃ রাশেদুল ইসলাম সহ নাটোরে কর্মরত সিনিয়র সাংবাদিকরা সংবাদ সম্মেলনে অংশগ্রহন করেন।  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত