শিরোনাম :
“প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)- সেবা” পেলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ সরদার সাভারে বিএনসিসির সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সম্মিলিত কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত এম এম আমিনুল ইসলামকে আয়ারল্যান্ড প্রতিনিধি হিসাবে নিয়োগ দান  লক্ষীপুরে ডিবির জালে যৌন কর্মীসহ ৫জন আটক রক্তবন্ধু সমাজকল্যাণ সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অভিভাবক এওয়ার্ড ও গুণীজন সম্মাননা সাভার উপজেলা পরিষদ ঢাকা-১৯ এর এমপিকে সংবর্ধনা নওগাঁর পুলিশ সুপার”প্রেসিডেন্ট পুলিশ মেডেল” (পিপিএম-সেবা) প্রাপ্তি বড়াইগ্রামে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত  মাদক নিয়ে  ট্রেন চালক সহ গ্রেপ্তার ৫  ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন 
সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিস্কার

সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিস্কার

সাঁথিয়া প্রতিনিধি : সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থি কাজ করার অভিযোগে পাবনার সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। গত বৃহস্পতিবার( ০৩ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

গত ২৯ আগষ্ট সাঁথিয়ায় একটি সড়ক নির্মাণকাজে চাঁদাদাবি ও সুপারভাইজাকে মারপিটের অভিযোগে সাঁথিয়া থানায় একটি মামলা হয়। ওইদিনই পুলিশ তাকে গ্রেফতার করে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ঠিকাদারি প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ার্স লি: সাঁথিয়ার কোনাবাড়িয়া টু পাটগাড়ি ৮ কি:মি: বাইপাস সড়ক নির্মাণকাজ করছিল।সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা এ ঠিকাদারি প্রতিষ্ঠানের নিকট ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। ঠিকাদার চাঁদা দিতে অস্বীকার করায় সে নানাভাবে তাদের কাজে বিঘ্ন ঘটায় ও ভীতি প্রদর্শন করতে থাকে। তার দাবিকৃত চাঁদা না পেয়ে গত শনিবার (২৯ আগষ্ট) ১১ টার দিকে সাইড সুপারভাইজার ইয়াছিন আলীকে মারপিট করে। ওই দিনই এ টিকাদারি প্রতিষ্ঠানের প্রজেক্ট ম্যানেজার প্রহলাদ কুমার হালদার বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং ২৯)। পুলিশ হাসিবুল খান সানাকে ওইদিনই গ্রেফতার করে। এ ব্যাপারে সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামসুল হক স্বপনকে জিজ্ঞাসা করা হলে তিনি এ বিষয়ে কোন প্রতিক্রিয়া জানাতে অনাগ্রহ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত