শিরোনাম :
কেন্দুয়া কৈজানি নদীতে ঝাঁপ দেয়া হালিমের লাশ উদ্ধার খুলনায় ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে চালক নিহত শাহজাদপুরে পিপিভি নারীকে চাকরিতে পূর্ণবহালের দাবীতে মানববন্ধন ও সমাবেশ  শেরপুরে বন বিভাগের রেঞ্জ কর্মকর্তার বিচার দাবিতে মানববন্ধন সালথায় পেঁয়াজের আড়তে ভোক্তা অধিদপ্তরের তদারকি দিঘলিয়ায় সাবেক প্রেসিডেন্ট হুসাইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যু বার্ষিকী পালন মিরপুর বিআরটিএ কার্যালয়ে অভিযান ; ২ দালালের সাজা কেন্দুয়ায় ফুটবল প্রীতিম্যাচ অনুষ্ঠিত কেন্দুয়ায় বাবার বাড়ি পুড়িয়ে দিল ছেলে ধীরগতিতে কমছে যমুনার পানি বানভাসির মধ্যে বিশুদ্ধ পানিসহ তীব্র খাদ্য সংকট
সাতক্ষীরায় সুন্দরবনে বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত

সাতক্ষীরায় সুন্দরবনে বাঘের আক্রমণে এক মৌয়াল নিহত

মোঃ আতিকুজ্জামান:সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নোটাবেকী এলাকায় বাঘের আক্রমণে মনিরুজ্জামান বাচ্চু নামের এক মৌয়াল নিহত হয়েছেন। শনিবার সকালে এঘটনা ঘটে।
নিহত মনিরুজ্জামান বাচ্চু শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত আবুল কাসেম গাজীর ছেলে।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী রেঞ্জ কর্মকর্তা নুরে আলম জানান, মনিরুজ্জামান বাচ্চুসহ তারা কয়েকজন মৌয়াল চলতি মাসের ২ তারিখে মধু আহরণ করতে সুন্দরবনে যান। প্রতিদিনের ন্যায় শনিবার সকালে তিনিসহ তার সহকর্মীরা সুন্দবনের নোটাবেকী এলাকায় মধু সংগ্রহ করছিলেন। এসময় হঠাৎ একটি বাঘ মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুকে আক্রমণ করে গহীন সুন্দরবনের ভিতরে টেনে নিয়ে যেতে থাকে। এসময় তার আত্নচিৎকারে তার সহকর্মীরা লাটি-সোটা নিয়ে বাঘের ওপর ঝাপিয়ে পড়ে তারা তাকে বাঘের কাছ থেকে ছিনিয়ে নেয়। ছিনিয়ে নেওয়ার এক পর্যায়ে তার মৃত্যু ঘটে।
রেঞ্জ কর্মকর্তা আরও জানান, নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুর মরদেহ ফিরিয়ে আনতে বনবিভাগের একটি টহল দল ইতিমধ্যে ঘটনাস্থলে রওয়ানা হয়েছেন।
গাবুরা ইউপি চেয়ারম্যান মাসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মৌয়াল বাচ্চুর মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত