শিরোনাম :
কিশোর গ্যাং মোকাবেলায় প্রধানমন্ত্রী বিশেষ নির্দেশনা দিঘলিয়ার গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  নওগাঁ জেলা সাংবাদিক বন্ধু ফোরামের উদ্যোগে ইফতারী বিতরণ পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার  ভিসানীতি কঠোর করছে নিউজিল্যান্ড দিঘলিয়ায় বোরো ধানের বাম্পার ফলনের আশা কৃষকের আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে প্র্রয়োজনে প্রার্থিতা বাতিল:ইসি আহসান হাবিব আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের অফিস উদ্বোধন ও মতবিনিময় সভা খুলনা মহানগরীর তেলিগাতীতে গ্রীলের তালা ভেঙ্গে দিনে-দুপুরে চুরি 
সুন্দরগঞ্জে ভূয়া পরীক্ষার্থীর জেল ৬ শিক্ষার্থীকে বহিস্কার

সুন্দরগঞ্জে ভূয়া পরীক্ষার্থীর জেল ৬ শিক্ষার্থীকে বহিস্কার

গাইবান্ধা প্রতিনিধিঃ চলতি দাখিল পরীক্ষায় গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বোয়ালি দারুল উলুম ফাজিল ডিগ্রী মাদরাসা পরীক্ষা কেন্দ্রের একজন ভূয়া পরীক্ষার্থীকে এক বছরের জেল ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে নকল করার অপরাধে বিভিন্ন মাদ্রাসার ৬ জন শিক্ষার্থীকে বহিস্কার করা হয়।
রোববার (৭ মে) গণিত পরীক্ষা চলাকালিন সময়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা (চলতি দায়িত্ব) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো. মাসুদুর রহমান এই দণ্ডাদেশ দেন।
ভূয়া পরীক্ষার্থীকে সনাক্ত করে তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিনি বদলী পরীক্ষার্থী মশিউর রহমানকে জেল ও জরিমানা প্রদান করেন। ওই পরীক্ষার্থী উপজেলার ছাত্তারিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী।
কেন্দ্র সচিব হারুন আর রশিদ জানান, অসাদুপায় অবলম্বণ করার দায়ে ৬ জন পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে এবং একজন ভূয়া পরীক্ষর্থীকে জেল ও জরিমানা করেছেন নিবার্হী ম্যাজিষ্ট্রেট।
সুন্দরগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা (চলতি দায়িত্ব) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো. মাসুদুর রহমান বলেন, ওই দণ্ডাদেশের পাশাপাশি মাদ্রাসা বোর্ডের পরিদর্শন দল নকল করার অপরাধে বিভিন্ন মাদ্রাসার ৬ জন শিক্ষার্থীকে বহিস্কার করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত