শিরোনাম :
কাউন্সিলর গিয়াস সরকারের অনুসারীদের হামলা মারধর লুটপাট, দখলবাজি প্রতিবাদে মানববন্ধন সাদুল্লাপুরে দাদা নাতীনের অবৈধ সম্পর্ক,  নাতীনের পেটে সন্তান , দাদা গ্রেফতার ঠাকুরগাঁওয়ে আদালতে বিচারপ্রার্থীদের দূর্ভোগ লাঘবে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন সড়কে চলাচলে কূটনীতিকদের  নিরাপত্তা নিতে হলে টাকা পরিশোধ করতে হবে প্রধানমন্ত্রীকে এরদোয়ানের ফোন নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশন (ইসি) কি ব্যবস্থা  নিয়েছে তা জানতে চেয়েছে জাপান সাংবাদিকদের উদ্দেশ্যে যা বললেন আইজিপি  দুর্নীতি ঢাকতে সংবাদকর্মীকে মারধর ; সরকারি দপ্তরে ৮ ঘন্টা অবরুদ্ধ দিঘলিয়ার ফায়ার সার্ভিসের সময়োপযোগী পদক্ষেপে বড় ধরণের অগ্নি দুর্ঘটনার থেকে রক্ষা পেল পথের বাজার দিঘলিয়ায় জামান জুট মিলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে ওজোপাডিকো কর্মকর্তা লাঞ্চনার শিকার
সোনাইমুড়ীতে ভোটকেন্দ্রের পাশ থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

সোনাইমুড়ীতে ভোটকেন্দ্রের পাশ থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র

নিজস্ব প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ীতে ভোটকেন্দ্রের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি এলজি উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

বুধবার (৫ জানুয়ারি) উপজেলার ১০ নম্বর আমিশাপাড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাচারগাঁ ভোটকেন্দ্র সংলগ্ন ঝোঁপ থেকে এ অস্ত্র উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালের দিকে ভোটকেন্দ্র সংলগ্ন ঝোঁপের মধ্যে আগ্নেয়াস্ত্রটি দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঝোঁপ থেকে ওই অস্ত্র উদ্ধার করে নিয়ে যায়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে নোয়াখালীর ১৮টি ইউনিয়নে চলছে ভোটগ্রহণ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত